ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বাঘাইছড়িতে মধ্যরাতে প্রচণ্ড গোলাগুলি

  রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশ : ১৪ নভেম্বর ২০২০, ০৩:১৭  
আপডেট :
 ১৪ নভেম্বর ২০২০, ০৩:২২

বাঘাইছড়িতে মধ্যরাতে প্রচণ্ড গোলাগুলি
ফাইল ছবি

মধ্যরাতে বাঘাইছড়ি উপজেলায় গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তবে, নির্দিষ্ট করে সংখ্যা জানা যায়নি।

শুক্রবার রাত আনুমানিক এগারোটা থেকে বারোটা পর্যন্ত উপজেলার তালুকদার পাড়া ও বাবুপাড়া এলাকায় প্রচণ্ড গোলাগুলির শব্দ শোনা যায়।

বাঘাইছড়ি থানা পুলিশও ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। তবে কাদের মধ্যে, কী কারণে এই বন্দুকযুদ্ধ হয়েছে, সেই সম্পর্কে তাৎক্ষণিক কিছু জানাতে পারেনি পুলিশ।

বাঘাইছড়ি থানার ওসি মো. আশরাফউদ্দিন জানান, রাতে প্রায় একঘণ্টা ধরে আমরাও প্রচণ্ড গুলির শব্দ শুনতে পেয়েছি। কিন্তু এত রাতে সেখানে যাওয়া সম্ভব নয়। কোনো হতাহতের খবরও আমাদের কাছে আসেনি। সকাল হলে জানা যাবে সেখানে কী হয়েছে।

সূত্রমতে, রাতে বাবুপাড়া ও তালুকদার পাড়ার মধ্যবর্তীস্থানে সংস্কারপন্থী হিসেবে পরিচিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা) ঘাঁটিতে হামলা চালাতে আসে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির একদল সশস্ত্র ক্যাডার। এই সময় আগাম খবর প্রতিরোধ গড়ে তোলে সংস্কারপন্থীরা। তখন দুই পক্ষের মধ্যে প্রচণ্ড গোলাগুলি হয়। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়েছে কি-না নিশ্চিত করতে পারেনি সূত্রটি।

এই ব্যাপারে যোগাযোগ করেও আঞ্চলিক দলগুলোর কোনো দায়িত্বশীল মুখপাত্রের বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

বাঘাইছড়ির স্থানীয় সাংবাদিক আনোয়ার হোসেন জানান, আমরা প্রায় ঘণ্টাব্যাপী দুই পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের তথ্য জেনেছি। গুলির প্রচণ্ড শব্দে উপজেলাজুড়ে আতঙ্ক তৈরি হয়েছে। কোনো পক্ষই এ পর্যন্ত আহত বা নিহত হওয়ার কোনো তথ্য জানায়নি বলে নিশ্চিত করেছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/এইচকে

অন্যরা যা পড়ছে:

> মসজিদে নামাজ আদায় করে পুরস্কার পেলো ৭ শিশু

> পদোন্নতি জটিলতায় এএসপি শিপন অসুস্থ হয়নি

> আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার পেলো বাংলাদেশের সাদাত

> ঢাকায় ভয়াবহ বিস্ফোরণ, উড়ে গেলো পাঁচ স্ল্যাব

> রাজধানীতে বাসে আগুন, রিমান্ডে ২৮

> আজ বিশ্ব ডায়াবেটিস দিবস

> সম্মেলন আয়োজনকে ঘিরে হেফাজতের নেতৃত্বে ফাটল

> বাস পোড়ানোয় বিএনপি জড়িত

> হুইপ স্বপন স্ত্রীসহ করোনায় আক্রান্ত

  • সর্বশেষ
  • পঠিত