ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় এএসপি আনিসুল হত্যার প্রতিবাদে বিক্ষোভ

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২০, ১৮:৫৭

ব্রাহ্মণবাড়িয়ায় এএসপি আনিসুল হত্যার প্রতিবাদে বিক্ষোভ

রাজধানীর মাইন্ড হাসপাতালে সিনিয়র এএসপি আনিসুল করিম শিপনকে হত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার সেচ্ছাসেবীবৃন্দ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে।

সকাল ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে গিয়ে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে কুহিনূর আক্তারের সভাপতিত্বে বক্তারা মাইন্ড এইড হাসপাতালে সিনিয়র এএসপি আনিসুল করিমের সঙ্গে যা হয়েছে তাকে পরিকল্পিত হত্যা বলে দাবি করেন।

স্বত্বাধিকার নিউজের সম্পাদক আসাদুজ্জামান আসাদ এর পরিচালনায় বক্তারা বলেন, পুলিশ জনগণের বন্ধু। পুলিশ তার দায়িত্ব পালন করছে বলেই আমরা শান্তিতে বসবাস করতে পারছি। পুলিশ-তো একটি পেশার নাম সবার আগে তারাও মানুষ এবং আমাদেরই পরিবারের সদস্য।

সিসি টিভির ভিডিও ফুটেজ থেকে এটা প্রমাণ হয় পুলিশ কর্মকর্তা আনিসুলকে তারা হত্যা করেছে। পুলিশ হত্যাকারীদের চিহ্নিত করেছে। দ্রুত সময়ের মধ্যে এ হত্যাকাণ্ডের বিচারের মাধ্যমে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

দেশে প্রশাসন, সশস্ত্র বাহিনীর কর্মকর্তারা যেখানে নিরাপদ নয়, সেখানে সাধারণ মানুষ কিভাবে নিরাপদ থাকবে? মানুষের মনে নিরাপত্তাহীনতার ভয় দূর করতে হলে অন্যায়ের বিচার করতে হবে। আনিসুল করিমের মত মেধাবী ও দক্ষ পুলিশ কর্মকর্তার এমন মৃত্যু কারো কাম্য নয়।

তার মৃত্যুর সঙ্গে যারা জড়িত তাদের উপযুক্ত শাস্তির দাবি করেন সমাবেশকারীরা।

এ সময় উপস্থিত ছিলেন- মেহেদী হাসান, নেহাল, ইকরাম, নুসরাত, নাসরিন, রাকিব, আতিকুর রহমান রানাসহ ব্রাহ্মণবাড়িয়ার অন্যান্য সেচ্ছাসেবী বৃন্দ।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত