ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

মায়ের কোল থেকে ঘুমন্ত নবজাতক চুরি, লাশ মিললো পুকুরে

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ : ১৮ নভেম্বর ২০২০, ১৩:৫৩  
আপডেট :
 ১৮ নভেম্বর ২০২০, ১৫:১৮

ঘুমন্ত নবজাতক চুরি, মিলল লাশ
ফাইল ছবি

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত বাবা-মা’র কোল থেকে চুরি হওয়ার তিন দিন পর সোহানা নামের ১৭ দিনের নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে নবজাতকটির দাদা আলী হোসেনের ঘরের সামনের পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নবজাতকের বাবা সুজন খান বলেন, আমার বাবা ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে পুকুরে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ আসার আগেই মরদেহ উদ্ধার করে স্বজনরা।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। যে পুকুরে মরদেহটি পাওয়া গেছে চুরি যাওয়ার পর ওই পুকুরেও তল্লাশি করা হয়েছিল। সব বিষয় আমলে নিয়ে মূল রহস্য উৎঘটনের চেষ্টা করছি।’

মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামের সুজন খান ও শান্তা আক্তার দম্পতির সন্তান সোহানা রাতে বাবা-মায়ের সঙ্গে ঘুমিয়েছিল। গত রোববার মধ্য রাতের কোনো এক সময় মা-বাবার মাঝ থেকে শিশুটিকে চুরি করে নিয়ে যায় দুবৃর্ত্তরা। পরে সোমবার রাতে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা করে শিশুটির দাদা আলী হোসেন খান।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত