ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ নভেম্বর ২০২০, ১৫:৫০

গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

গাজীপুরের কালীগঞ্জে ইজিবাইক ও মোটরসাইকেল সংঘর্ষে সিয়াম মিয়া (২০) নামের এক কলেজশিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এসময় মোটরসাইকেলে থাকা অপর আরোহী আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার নাগরী ইউনিয়নের পানজোরা-কালীগঞ্জ সড়কের তিরিয়া নামকস্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত সিয়াম কালীগঞ্জ পৌর এলাকার মুুনশুরপুর (টেকপাড়া) গ্রামের মজনু মিয়ার ছেলে। তিনি কালীগঞ্জ সরকারী শ্রমিক কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী। অন্যদিকে আহত সাব্বির নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের সান্তানপাড়া গ্রামের আব্দুল বাছেদের ছেলে। তিনি মুুনশুরপুর (টেকপাড়া) জামে মসজিদে মোয়াজ্জিন হিসেবে কর্মরত আছেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে কালীগঞ্জ থেকে মোটরবাইক নিয়ে সাব্বিরকে সাথে করে নগরীতে যাচ্ছিলেন সিয়াম। পানজোরা-কালীগঞ্জ সড়কের তিরিয়া নামকস্থানে গেলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিয়াম ও সাব্বির আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে মৃত্যু ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তানভীর আহমেন বলেন, হাসপাতালে আনার আগেই সিয়ামের মৃত্যু হয়েছে। আর আহত সাব্বিরের চিকিৎসা চলছে।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, নিহতের মরদেহ আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

আরও পড়ুন- লাশের মিছিলে আরো দুই, মোট ৯

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত