ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ২০ নভেম্বর ২০২০, ১৭:৫৪

প্রিন্ট

চেয়ারম্যানকে কুপিয়ে জখম, অবস্থা আশঙ্কাজনক

চেয়ারম্যানকে কুপিয়ে জখম, অবস্থা আশঙ্কাজনক
বরগুনা প্রতিনিধি

বরগুনার বেতাগী উপজেলার ৭ নং সরিষামুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দারকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। তিনি বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, চেয়ারম্যান ইমাম হাসান শিপন মোটরসাইকেল যোগে শুক্রবার দুপুরে কালিকাবাড়ি গ্রামে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথিমধ্যে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। তার ডান হাত ও দুই পাসহ শরীরের বিভিন্ন স্থানে কোপের জখম রয়েছে। ঘটনার সময় মোটরসাইকেল ড্রাইভার ফারুক সাথে ছিলেন।

একটি সূত্র বলছে, বিগত নির্বাচনে তার প্রতিপক্ষ ছিলেন ইউসুফ শরীফ। তিন ছেলে ও ইউসুফ মিলে শিপনকে হত্যার উদ্দেশে কুপিয়ে চলে যায় বলে সূত্রতি জানায়।

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে বেতাগী থানা পুলিশ তাকে উদ্ধার করে দ্রুত বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

বরগুনা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেছেন, তার অবস্থা এতটাই গুরুতর যে, ইতোমধ্যেই তাকে পাঁচ ব্যাগ রক্ত দেয়া হয়েছে। তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন (পিপিএম, বিপিএম) বরগুনা জেনারেল হাসপাতালে শিপনকে দেখতে যান। এসময় সড়িষামুড়ি ইউনিয়নের সাধারণ জনগণকে শ্লোগানের মাধ্যমে ইউসুফ শরীফের বিচারের আওতায় এনে ফাঁসির দাবি জানান। এ ঘটনাকে কেন্দ্র করে বরগুনায় এক চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত