ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

স্বামীর সাথে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২২ নভেম্বর ২০২০, ১৫:৩১

স্বামীর সাথে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে স্বামীর সাথে অভিমান করে গৃহবধূ পোশাক কর্মী রিপা আক্তার (২৬) ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

রোববার সকাল সাড়ে ৭টায় উপজেলার গাজীপুর ইউনিয়নের জৈনা বাজার শফিক মিলিটারির বাসায় আত্মহত্যার ঘটনা ঘটে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) শুকুর আলী এর সত্যতা নিশ্চিত করেছেন।

রিপা আক্তার ময়মনসিংহের ভালুকা উপজেলার পারুলদিয়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে এবং টাঙ্গাইল সদর উপজেলার ভালুককান্দি গ্রামের শহীদ মিয়ার ছেলে লিটন মিয়ার স্ত্রী। সে স্বামীর সাথে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের জৈনাবাজার এলাকার শফিক মিলিটারির বাসায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতো। তাদের সংসারে রিয়ান (৬) নামে একটি ছেলে রয়েছে।

নিহতের স্বামী লিটন মিয়া জানান, ঝগড়া ও কথা কাটাকাটির পর আমি ঘর থেকে বের হওয়ার সাথে সাথে রিপা দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর ফিরে এসে ডাকাডাকি করে দরজা না খুললে স্থানীয়দের সহায়তায় দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সফিকুল ইসলাম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) শুকুর আলী জানান, নিহতের গলায় দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই গৃহবধূ ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত