ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

স্বামী-স্ত্রীসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ১৫:০৯

স্বামী-স্ত্রীসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
ছবি: বগুড়া মাদক ব্যবসায়ী আটক

বগুড়ায় ডিবির মাদক বিরোধী অভিযানে স্বামী-স্ত্রীসহ পাঁচ ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দিবাগত রাত ৯টায় বগুড়া সদর ও গাবতলী উপজেলার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে আড়াই কেজি গাঁজা ও ১০০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- বগুড়া সদর উপজেলার ছোট কুমিড়ার আইজুল শেখের ছেলে শয়ন শেখ (৩০) ও তার স্ত্রী চম্পা বেগম (২৮), চকসূত্রাপুর পশ্চিমপাড়ার আব্দুল মান্নানের ছেলে ফারুক হোসেন (২২), শাজাহানপুর উপজেলার মৃত আবু বক্করের ছেলে তোতা মিয়া (৪৮) এবং গাবতলী উপজেলার কেশবের পাড়ার হেলাল মণ্ডলের ছেলে মিশা আহম্মেদ (২২)।

বগুড়া জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয় সূত্রে জানা যায়, ডিবির মাদক বিরোধী অভিযানে রোববার জেলার বিভিন্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে রাত ৯টায় জেলার গাবতলী উপজেলার সুখানপুকুরের চামুড়পাড়া এলাকা থেকে এক কেজি গাঁজাসহ মিশাকে গ্রেপ্তার করা হয়।

একই সময় তাদের অপর একটি টিম সদরের ভবেরবাজার এলাকার মেহেরা ফিলিং স্টেশনের সামনে থেকে ৭৫০ গ্রাম গাঁজা ও চার্জার অটোরিকশাসহ তোতা মিয়াকে গ্রেপ্তার করে। একইদিনে অপর একটি টিম সন্ধ্যা সাড়ে ৭টায় সদরের ছোট কুমিড়ার পশ্চিমপাড়া এলাকা থেকে ৭৫০ গ্রাম গাঁজা ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শয়ন শেখ ও তার স্ত্রী চম্পা বেগমকে গ্রেপ্তার করা হয়।

বগুড়া জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, গ্রেপ্তারকৃত চম্পা বেগম ডাকাতি মামলায় পলাতক ও তোতা মিয়া তিন মাদক মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত ও ১০ মাদক মামলার পলাতক আসামি ছিলেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর ও গাবতলী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত