ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় আবারও ফ্রি মেডিকেল ক্যাম্প

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ১৫:২৯  
আপডেট :
 ২৩ নভেম্বর ২০২০, ১৫:৩৭

ব্রাহ্মণবাড়িয়ায় আবারও ফ্রি মেডিকেল ক্যাম্প
ব্রাহ্মণবাড়িয়ায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প

ব্রাহ্মণবাড়িয়ায় আল-মদিনা ওষুধ কোম্পানির প্রতিনিধি জহিরুল হকের উদ্যোগে সুলতানপুর আবারও ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (রোববার) সুলতানপুর ইউনিয়নের বিরামপুর গ্রামের জিন্নাত মেডিকেল হলে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত হতদরিদ্র ও অসহায় মা ও শিশু রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. বোসরা সিকদার।

স্থানীয় আল-মদিনা ওষুধ কোম্পানির প্রতিনিধি জহিরুল হক জানান, ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা নিতে আসা প্রসূতি মা ও শিশুদেরকে চিকিৎসা দেন ৩৯তম বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র সার্জন ডা. বোসরা সিকদার। তিনি দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ১৫০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছেন। বিনামূল্যে রোগীদের মাঝে ওষুধ বিতরণ করা হয়। চিকিৎসা নিতে আসা রোগীরা মহান আল্লাহর কাছে লাখো কোটি শুকরিয়া জানান।

চিকিৎসক ডা. বোসরা সিকদার জানান, এরকম একটি সেবার আয়োজনে উপস্থিত সবাইকে সাধ্যমতো সেবা দিতে পেরে আমি খুবই আনন্দিত। আল-মদিনা ফার্মাসিউটিক্যালস ও জিন্নাত মেডিক্যাল হলের এই মহৎ উদ্যোগকে স্বাগত জানায়। চিকিৎসা সেবা নিতে আসা সবার নিকট তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ফ্রি মেডিক্যাল ক্যাম্পটি আয়োজন করেন সুলতানপুর ইউনিয়নের বিরামপুর গ্রামের সুপরিচিত জিন্নাত মেডিকেল হলের স্বত্বাধিকারী ফার্মাসিস্ট হাকিম।

সিনিয়র মেডিকেল ইনফরমেশন অফিসার মো. জহিরুল হকের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পটি সার্বিকভাবে সহযোগিতা করেন আল-মদীনা ফার্মাসিটিউক্যালের ভৈরব জোনালের আরএসএম মো. আল-মাসুদ শাহীন, প্রোডাক্ট মার্কেটিং এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়ার এরিয়া ম্যানেজার মো. জুনায়েদ আহমেদ।

উল্লেখ্য, গত ১৬ নভেম্বর আল-মদিনা ফার্মাসিউটিক্যালসের সিনিয়র মেডিকেল ইনফরমেশন অফিসার জহিরুল হকের প্রচেষ্টায় সুলতানপুর ইউনিয়নের বাজারের খাজা ফার্মেসিতেও ২০০ রোগীকে ফ্রি চিকিৎসা দেয়া হয়েছিলো। ওই সময়ও ডা. বোসরা সিকদার অসহায় রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত