ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

‘সবাইকে বাধ্যতামূলক মাস্ক পরতে হবে’

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ১৬:১৩

‘সবাইকে বাধ্যতামূলক মাস্ক পরতে হবে’
ছবি: ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আমাদের ঠাকুরগাঁও জেলায় শীতের প্রকোপ একটু বেশি পড়ে। তাই আমাদের সকলকে সচেতন থাকতে হবে। মহামারি এই করোনার প্রকোপ শীতে বাড়তে পারে। তাই সকলকে সতর্ক থাকতে হবে সেই সাথে মুখে মাস্ক বাধ্যতামূলক পরতে হবে। যদি এই আইন কেউ না মানে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে শহরের চৌরাস্তা মোড়ে করোনা ভাইরাসের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনতামূলক অবস্থান কর্মসূচিতে এ কথা বলেন তিনি।

রমেশ চন্দ্র সেন বলেন, মাস্ক ছাড়া কোনো সেবা দেয়া যাবে না। ‘নো মাস্ক নো সার্ভিস’ এই বিষয়টি বাস্তবায়ন করতে হবে। যদি সকলে মাস্ক পরে তাহলে করোনা সংক্রমণ প্রতিরোধ সম্ভব হবে। তাই আমাদের সকলকে মাস্ক পড়তে হবে। যদি কেউ মাস্ক না পড়ে আইন না মানে তাহলে কঠোরভাবে আইনের প্রয়োগ করা হবে।

কর্মসূচিতে জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, ঠাকুরগাঁও প্রেসক্লাব, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঠাকুরগাঁও জেলা কমান্ডসহ বিভিন্ন সরকারি বেসরকারি অফিসের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে. এম কামরুজ্জামানের সভাপতিত্বে কর্মসূচিতে অন্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার, পুলিশ সুপার মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়সহ অন্যান্যরা।

বক্তব্য শেষে সাধারণ জনগণের মাঝে নিজ হাতে মাস্ক পড়িয়ে দেন এমপি রমেশ চন্দ্র সেন ও জেলা প্রশাসক ড. কে. এম কামরুজ্জামান সেলিম।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত