ঢাকা, বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭ আপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ১৮:৩৫

প্রিন্ট

হাতকড়া নিয়ে হাজত থেকে পালালেন আসামি

হাতকড়া নিয়ে হাজত থেকে পালালেন আসামি
ছবি: নাচোল থানা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে অটোরিকশাচালক তাজিমুল (১৭) হত্যা মামলার আসামি রুবেল থানা হাজত থেকে হাতকড়াসহ পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাত সাড়ে ১২টার দিকে টয়লেটে যাওয়ার নাম করে সে থানার দোতলা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। তবে এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

নিহত ওই অটোরিকশাচালক গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কালুপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

নাচোলের স্থানীয় গণমাধ্যমকর্মীরা জানান, রোববার রাতে থানার কনস্টেবল জয়নাল আবেদীন রাতে রুবেলকে নিয়ে দোতালার টয়লেটে যায়। এ সময় রুবেল হাতকড়াসহ দোতালা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। তারপর থেকে সে পলাতক রয়েছে।

গত বৃহস্পতিবার দুপুর ২টার পর অটোরিকশা নিয়ে নিখোঁজ হয় তাজিমুল। তার অটোরিকশা ছিনতাই করার জন্যই আসামিরা তাকে নাচোল থেকে নেজামপুরের চিনিশল্লায় ভাড়া করে নিয়ে যায় এবং ঘটনাস্থলেই তাকে হত্যা করে মাটির নিচে পুতে রাখে। পরে পুলিশ ওই দিন রাতেই ঘটনাস্থল থেকে তাজিমুলের মরদেহ উদ্ধার করে।’

আসামিরা হলেন, নাচোল পৌর এলাকার শ্রীরামপুর মহল্লার নিয়ামুল হকের ছেলে হযরত আলী (২০), একই এলাকার আব্দুল খালেকের ছেলে রুবেল (২০)।

নাচোল উপজেলার ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু জানান, হত্যাকাণ্ডের ঘটনায় বিভিন্ন এলাকা থেকে ৬ জন আটক করে পুলিশ। এরই ঘটনায় রুবেল ও তার ছোট ভাইও আটক হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করে অন্যদের ছেড়ে দিলেও রুবেলকে আটক করে রাখে নাচোল থানা পুলিশ।

পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব জানান, নাচোল থানা থেকে আসামি রুবেল পালানোর বিষয়টি আমার জানা নেই। তবে এই মামলায় বেশ কয়েকজন আটক করা হয়েছিলো কিন্তু এ ঘটনা সাথে সম্পৃক্ত না থাকায় জিজ্ঞাসাবাদের পরে তাদেরকে ছেড়ে দেয়া হয়। এ ঘটনার মূল আসামি হযরত আলীকে ঢাকা থেকে গ্রেপ্তার করে চাঁপাইনবাবগঞ্জে নিয়ে আসা হয়। তবে রুবেল নাচোল থানা থেকে হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেননি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত