ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি সদস্য আটক

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২০, ১৫:৫০

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি সদস্য আটক

হবিগঞ্জের মাধবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারকে নিয়ে কটূক্তি করায় স্বরবিন্দু সরকার তপন নামে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার দিবাগত মধ্যরাতে মাধবপুর পৌর এলাকার উকিলপাড়া থেকে তাকে আটক করে মাধবপুর থানা পুলিশ। স্বরবিন্দু সরকার উপজেলার দূর্গাপুর গ্রামের শ্রীকান্ত সরকারের ছেলে এবং আন্দিউড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য।

পুলিশ জানায়, সোমবার ভোররাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে স্বরবিন্দু সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারকে নিয়ে বিভিন্ন কটূক্তি করে এবং গালিগালাজ করে। ভিডিওটি দ্রুতই ভাইরাল হয়ে যায়।

এ ব্যাপারে আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিজান মাধাবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে সোমবার দিবাগত রাত ১২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

অভিযোগকারী মিজানুর রহমান বলেন, ‘স্বরবিন্দু সরকার একসময় ইউনিয়ন তাঁতীদলের সাধারণ সম্পাদক ছিলেন। তবে বর্তমানে তিনি রাজনৈতিক পরিচয় গোপন রেখেছেন। দীর্ঘদিন ধরেই তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিভিন্ন কটূক্তি করে আসছেন।’

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, ‘অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে আটক করা হয়েছে। তবে সে মানসিকভাবে কিছুটা অসুস্থ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত