ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

নেশার টাকার জন্য সন্তানকে কুপিয়ে হত্যা!

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২০, ১৬:০১

নেশার টাকার জন্য সন্তানকে কুপিয়ে হত্যা!
ছবি: প্রতিনিধি

নেশার টাকা না পেয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে সুর্য মহন্ত নামের ২২ দিনের এক নবজাতককে বটি দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত বাবা সুভাশ চন্দ্র মহন্ত (২৮)। ঘাতককে গ্রেপ্তার করে

বৃহস্পতিবার দুপুরে সুভাশ মহন্তকে গ্রেপ্তার করে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ। ফুলবাড়ী উপজেলার বারাইহাট এলাকার ভোলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সুবাশ ওই গ্রামের সুনিল চন্দ্র মহন্তের ছেলে।

প্রতিবেশী ও থানা পুলিশ সূত্রে জানায়, গত দুই বছর আগে সুভাশ মহন্তের সাথে অনিতা রানীর পারিবারিকভাবে বিয়ে হয়। সুভাশ দীর্ঘদিন থেকে মাদকাসক্ত ছিলেন। তিনি মাঝেমধ্যেই নেশার টাকার জন্য পরিবারের সদস্যদের ওপর নির্যাতন চালিয়ে আসছিলেন। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক অশান্তি চলছিলো।

এক পর্যায়ে বুধবার সন্ধ্যা থেকে সুভাশ তার স্ত্রী অনিতার সাথে ঝগড়া চলে। অনিতাকে মারধরও করা হয়। এলাকাবাসী অনিতার বাবার বাড়িতে খবর দিলে বৃহস্পতিবার এ বিষয়ে দুই পরিবারের মাঝে সমঝোতা বৈঠকের সিদ্ধান্ত হয়।

এরই মধ্যে বৃহস্পতিবার সকাল ৭টায় সুভাশের বন্ধ ঘর থেকে আর্তচিৎকার শুনে এলাকাবাসী ছুটে যায়। ঘরের চালার টিন খুলে তারা ভেতরে ঢুকে রক্তাক্ত অবস্থায় নবজাতকের লাশ পড়ে থাকতে দেখে। আহত অবস্থায় অনিতা রানীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। গ্রামবাসী ঘাতক সুভাশকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে নবজাতকের লাশ উদ্ধার করে সুভাশকে থানায় নিয়ে যায়।

ফুলবাড়ী থানার ওসি মো. ফখরুল ইসলাম বলেন, ঘটনাটি আমরা জেনেছি। ঘটনাস্থল থেকে নবজাতকের মরদেহ উদ্ধার এবং ঘাতক সুভাশ চন্দ্রকে আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা ও নারী ও শিশু দমন আইনে মামলা হয়েছে।

তিনি বলেন, আসামি সুভাশকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। নবজাতকের লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত