ঢাকা, রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭ আপডেট : ১৭ মিনিট আগে English

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২০, ১৭:১২

প্রিন্ট

‘প্রধানমন্ত্রীকে আল্লাহ সকল সমস্যা সমাধানের যোগ্যতা দিয়েছেন’

‘প্রধানমন্ত্রীকে আল্লাহ সকল সমস্যা সমাধানের যোগ্যতা দিয়েছেন’
ফাইল ছবি ।। নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান

গোপালগঞ্জ প্রতিনিধি

নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, ২১ বার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্ঠা করা হয়েছে। আল্লাহ তাকে রক্ষা করেছেন। সকল সমস্যা সমাধানের যোগ্যতা আল্লাহ তাকে দিয়েছেন। আমরা প্রধানমন্ত্রীর সহকর্মী হিসাকে কাজ করতে চাই।

বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা কলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রায়ত ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ যেসকল কাজ রেখে গেছেন তা পূরণ ও রক্ষা করার চেষ্ঠা করবো। সততা ও নিষ্ঠার সাথে কাজ করে প্রধানমন্ত্রীর লক্ষ্য অর্জন ও আমাদের দেশে সকল ধর্মের লোক যেন ঐক্যবদ্ধভাবে বসবাস করতে পারে সেই লক্ষ্যে কাজ করা হবে।

বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা

এর আগে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তিনি সাবেক ধর্ম প্রতিমন্ত্রী প্রয়াত শেখ মোহাম্মদ আব্দুল্লাহ'র কবর জিয়ারত করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত