ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

নিজ ঘরে থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২০, ০৫:২৩

নিজ ঘরে থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিজ ঘরে খায়ের মিয়া (২৫) নামের এক ইটভাটা শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় সরাইল থানার পরিদর্শক(তদন্ত) শফিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

বুধবার রাতে সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা নিজ ঘর থেকে উদ্ধার করা হয় বলে তিনি জানান। মৃত খায়ের মিয়া ওই এলাকার মৃত আরাফাত উল্লাহর ছেলে।

নিহতের চাচা সুফিউল্লাহ বলেন, কুমিল্লায় একটি ইটভাটায় কাজ করতো খায়ের। সেখান থেকে অগ্রিম ১ লাখ ২০হাজার টাকা নিয়ে বাড়িতে অবস্থান করছিল সে। ভাটার মালিক বার বার যেতে বললেও সে ভাটায় যায়নি।

গত ৪দিন আগে ইটভাটায় যাবে বলে বাড়ি থেকে বের হয় খায়ের। খায়ের বাড়ি থেকে ইটভাটায় যাওয়ার পর তার স্ত্রী তাসলিমা ঘর তালা দিয়ে বাবার বাড়িতে চলে যায়। কিন্তু ৩দিন পর ভাটার মালিক ফোন করে জানায় খায়ের ভাটায় যায়নি। এই খবর পেয়ে খায়েরের স্ত্রী তার সাথে যোগাযোগের চেষ্টা করে সফল হয়নি।

বুধবার সন্ধ্যায় খায়েরের স্ত্রী তাসলিমা বাবার বাড়ি থেকে ফিরে ঘরের তালা খুলে ভেতরের তার স্বামী খায়ের মিয়ার ঝুলন্ত গলিত মরদেহ দেখতে পায়।

পরে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এই ঘটনায় থানায় একটি। অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। অভিযোগ পেলে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর ব্যবস্থা নেওয়া হবে। তবে কি কারনে ফাঁসিতে ঝুলে আত্নহত্যা করেছে এখনো সঠিক তত্ত্ব জানা যায়নি।

  • সর্বশেষ
  • পঠিত