ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

শ্বশুরকে হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন শিক্ষক

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২০, ১৩:১৬  
আপডেট :
 ২৯ নভেম্বর ২০২০, ১৪:১৩

শ্বশুরকে হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন শিক্ষক
প্রতীকী ছবি

সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামের কৃষক মোসলেম আলী বিশ্বাসকে (৬০) গলা কেটে হত্যার রহস্য উদঘাটন করা হয়েছে। শনিবার দুপুরে সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, নিহতের জামাতা মাদ্রাসা শিক্ষক আবুল কালাম আজাদ পুলিশের কাছে শ্বশুরকে হত্যার কথা স্বীকার করেছেন।

পুলিশ সুপার বলেন, ‘কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামের কৃষক মোসলেম আলী বিশ্বাসের ছোট জামাতা দেয়াড়া দাখিল মাদ্রাসার শিক্ষক আবুল কালাম আজাদ। তার বিএড সার্টিফিকেট জালিয়াতির ঘটনায় সম্প্রতি তদন্ত হয়। এতে সে মাদ্রাসা সুপারের ওপর ক্ষুব্ধ ছিল। এ জন্য সে সুপারকে হত্যার জন্য চেষ্টা করে। সফল হতে না পেরে সে শ্বশুরকে হত্যা করে দোষ মাদ্রাসা সুপারের ঘাড়ে চাপানোর পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক শ্বশুরকে গত মঙ্গলবার রাতে সে ও তার ভাতিজা হাবিবুর বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে শ্বশুরকে গলা কেটে ফেলে রাখে।’

তিনি আরও বলেন, ‘সুপারকে ফাঁসাতে তারা এ হত্যাকাণ্ড ঘটায়। পুলিশ আবুল কালাম আজাদ ও তার ভাইপো হাবিবুরকে গ্রেপ্তার করে। পরদিন তাদের স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, হ্যান্ড গ্লাভসসহ বিভিন্ন উপকরণ উদ্ধার করে। কালামকে জিজ্ঞাসাবদের জন্য আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন জানানো হয়েছে। শনিবার দুপুরে হাবিবুরকে ১৬৪ ধারায় জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে মোস্তাফিজুর রহমান বাদী হয়ে ২৬ নভেম্বর থানায় কারও নাম উল্লেখ না করে একটি মামলা দায়ের করেন।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অ্যাডিশনাল এসপি মো. আসাদুজ্জামান ও সাতক্ষীরা সদর সার্কেলের অ্যাডিশনাল এসপি মীর্জা সালাহ্ উদ্দিন।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত