ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি

  মাগুরা প্রতিনিধি

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২০, ১০:২৭

প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি
ফাইল ছবি

মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের কুলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার গভীর রাতের যেকোনো সময় এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। শনিবার চুরির বিষয়টি নজরে আসে স্কুল কর্তৃপক্ষের।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জানান, শনিবার সকালে ছাত্র ছাত্রীদের মাধ্যমে জানতে পারি স্কুলের অফিস কক্ষের দরজার তালা ভাঙ্গা। দ্রুত স্কুলে এসে দেখতে পাই অফিস কক্ষের তালা ভাঙ্গা এবং অফিস কক্ষের ভেতরে প্রবেশ করে দেখি স্কুলের প্রয়োজনীয় কাগজপত্র এলোমেলোভাবে ফ্লোরে পরে আছে এবং সকল ড্রয়ার গুলো খোলা।

তিনি আরও জানান, স্কুলের সততা দোকানের ১ হাজার ৬০০ টাকা এবং অন্যান্য আদায় করা ১ হাজার ৪০০ টাকাসহ মোট অনুমানিক ৩ হাজার টাকা ড্রয়ারে রাখা ছিল। এই টাকাগুলো আমি এসে আর পায়নি। হয়তো এই টাকার জন্যই চুরির ঘটনাটি ঘটতে পারে।

প্রধান শিক্ষিকা আরও জানান, স্কুলে কোন প্রহরী নেই! যদি প্রহরী থাকতো তাহলে হয়তো এমন ঘটনা নাও ঘটতে পারতো। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে নৈশ প্রহরী নিয়োগের দাবি জানাই।

এ বিষয়ে বাবুখালী পুলিশ ক্যাম্পের আই সি ফরহাদ হোসেন জানান, এ বিষয়ে এখনো পর্যন্ত লিখিত কোন অভিযোগ স্কুল কর্তৃপক্ষ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত