ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

ছোট ভাইয়ের কোদালের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

  মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২০, ২০:৪৬

ছোট ভাইয়ের কোদালের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু
ফাইল ছবি

কুলাউড়া ইউএনও অফিসে ডুপ্লিকেটিং অপারেটর লাল মোহন সিংহ তার বড় ভাইকে কোদাল দিয়ে আঘাত করে হত্যা করেছে। নিহতের নাম কৃষ্ণ কান্ত সিংহ (৫৫)। সোমবার রাতে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনার পর থেকে ছোট ভাই সপরিবারে পলাতক। ঘটনাটি ঘটেছে, গত ২৬ নভেম্বর দুপুরে কালারায়লিগ্রামে। এ ব্যাপারে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ছোট ভাই লাল মোহন সিংহ’র সাথে জমিজমা বিষয়ে বিরোধ চলছিলো বড় ভাই কৃষ্ণ কান্ত সিংহের। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের জমিতে সবজি ক্ষেত পরির্চচার জন্য জমিতে গেলে কৃষ্ণ কান্ত সিংহকে কোদাল দিয়ে মাথায় আঘাত করে ছোট ভাই লাল মোহন সিংহ। মাথায় আঘাতের কারণে গুরুতর আহত অবস্থায় প্রথমে কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স, পরে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। এ দিন রাতেই অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ৮টায় মৃত্যু হয়।

এ ঘটনায় পর থেকে সরকারি চাকুরীরত ছোট ভাই লাল মোহন সিংহ (৩০) সপরিবারে পলাতক রয়েছেন।

নিহতের মেয়ে রুমা সিনহা অশ্রুসজল চোখে বলেন, আমার বাবাকে কাকা পরিকল্পিতভাবে হত্যা করেছেন। আমি হত্যাকারীর বিচার চাই। পরিবারে পক্ষ থেকে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য লিয়াকত আলী বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। নিহতের লাশ সৎকার করা হয়েছে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা করা হচ্ছে। এ ব্যাপারে মেয়ে বাদী হয়ে মামলা করেছেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত