ঢাকা, বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২০, ২৩:৩৭

প্রিন্ট

সীমা হত্যায় সৎছেলের দায় স্বীকার করে জবানবন্দি

সীমা হত্যায় সৎছেলের জবানবন্দি, দায় স্বীকার
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক

কাফরুলের সীমা বেগমকে হত্যায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন সৎছেলে আশিক।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, পুলিশ এ ঘটনায় ১ নম্বর আসামি আশিকসহ মামলার সাত আসামির ছয়জনকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার তিনি জানান, সীমা বেগমের মৃতদেহ রোববার দুপুরের পর কাফরুল থানার ইমাননগর সমিতির একটি নির্মাণাধীন দশতলা ভবনের সাততলা থেকে উদ্ধার করা হয়েছে। সীমা বেগমকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যা করেছে।

মো. সেলিমুজ্জামান জানান, মৃত্যু নিশ্চিত হওয়ার পরও পরও ওই ঘরে ছিলেন সৎছেলে আশিকুর রহমান। প্রতিবেশীরা দরজা ভেঙে ঘরে ঢুকলে তাদের সামনে দিয়েই বেরিয়ে যান আশিক।

জিজ্ঞাসাবাদে আশিক বলেন, হত্যাকাণ্ড তিনি একাই ঘটিয়েছেন। এর সঙ্গে আর কেউ যুক্ত ছিলেন না। পুলিশ তার এই বক্তব্য যাচাই-বাছাই করছে।

সোমবার ভোর চারটার দিকে বাদী হয়ে হেলাল করিম কাফরুল থানায় হত্যা মামলা করেন। মামলার আসামিরা হলেন- সীমা বেগমের সৎছেলে নাহিদ শিকদার, নাহিদের স্ত্রী জাকিয়া সুলতানা, নাহিদের শ্বশুর তারেক উল্লাহ, শাশুড়ি রোকেয়া বেগম, শ্যালক সাকিব, মামাশ্বশুর নাসিরউদ্দিন ও সীমার স্বামী শাহজাহান শিকদার।

ওই রাতেই রাজধানীর উত্তরখান থেকে গ্রেপ্তার হন আশিক।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত