ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

প্রেম করে বিয়ে, ৭ মাস পর খুন

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২০, ১৭:৫৯

প্রেম করে বিয়ে, ৭ মাস পর খুন
নিহত জাকিয়া। ছবি: প্রতিনিধি

পাবনার সুজানগরে জাকিয়া সুলতানা (১৭) নামের গৃহবধূকে খুনের অভিযোগ উঠেছে স্বামী মীম হোসেনের বিরুদ্ধে। মীম হোসেন প্রেম করে ৭ মাস আগে জাকিয়াকে বিয়ে করেছিলেন।

বুধবার সকালে জাকিয়া সুলতানার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থকেই অভিযুক্ত মীম হোসেন পলাতক রয়েছেন।

মীম হোসেন সুজানগর পৌর সদরের মসজিদপাড়া মহল্লার মন্তাজ আলীর ছেলে এবং জাকিয়া সুলতানা (১৭) পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের হাসান আলীর মেয়ে। তিনি দুবলিয়া ফজিল্লাতুনেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ছিলেন।

নিহত জাকিয়ার মা রাশিদা খাতুন জানান, গত জুলাই মাসে মীম হোসেনের সাথে তার মেয়ে জাকিয়ার বিয়ে হয়। বিয়ের আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিলো। বিয়ের পরে স্বামী মীম হোসেন মাদকসেবী জানতে পারায় স্ত্রী জাকিয়া প্রতিবাদ করেন। এতে তার উপর নেমে আসে নির্যাতন। তাদের দাম্পত্যকলহ লেগেই থাকতো বলে জানান রাশিদা খাতুন।

রাশিদা খাতুন আরো জানান, বুধবার রাতের কোনো এক সময় জাকিয়াকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর তার মৃতদেহ ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে রাখেন মীম হোসেন। এরপরই মীম পালিয়ে যান।

স্থানীয়রা জানান, প্রায় দু’ বছর আগে মীম হোসেন প্রেম করে সুজানগরের বাসিন্দা এক নারীকে বিয়ে করেছিলেন। কিন্তু মীম হোসেন নেশাগ্রস্ত বুঝতে পেরে কয়েক মাস পরই তার ১ম স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে চলে যান।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বদরুদ্দোজা জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, ময়না তদন্তের পর এটি খুন না আত্মহত্যা তা জানা যাবে। রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে। থানায় ইউডি মামলা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত