ঢাকা, রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮ আপডেট : ১৬ মিনিট আগে

বঙ্গবন্ধুর অবমাননা সহ্য করা হবে না: আনোয়ার খান এমপি

  রামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২০, ২১:২৪  
আপডেট :
 ০৫ ডিসেম্বর ২০২০, ২১:৫৯

বঙ্গবন্ধুর অবমাননা সহ্য করা হবে না: আনোয়ার খান এমপি
ড. আনোয়ার হোসেন খান এমপি। ছবি: ফাইল।
রামগঞ্জ প্রতিনিধি

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবমাননা সহ্য করা হবে না।

শনিবার রাতে লক্ষ্মীপুরের রামগঞ্জ শহরের পার্টি প্যালেসে পৌর মেয়র প্রার্থী বাছাইয়ে তৃণমূলের সভা শেষে রামগঞ্জ টাওয়ারে এসে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অসাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত হয়েছে বলেও বক্তব্যে উল্লেখ করেন এমপি আনোয়ার খান।

রামগঞ্জকে আধুনিক শহর হিসেবে গড়ে তোলার বিষয় উল্লেখ করে নেতাকর্মীদের উদ্দেশে আনোয়ার খান এমপি বলেন, রামগঞ্জ আওয়ামী লীগ ও শেখ হাসিনার ঘাঁটি। স্বাধীনতার ৪৭ বছর পর আওয়ামী লীগ রামগঞ্জে আসন পেয়েছে। এই উপজেলাকে আধুনিক শহরে পরিণত করা হবে। এখানে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করবে।

ছবি: প্রতিনিধি

উল্লেখ্য, রামগঞ্জ উপজেলায় আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের একাধিক নেতা নিজেদের দলের মেয়র প্রার্থী হিসেবে দাবি করায় শনিবার তৃণমূল নেতাদের ভোট অনুষ্ঠিত হয়। গণতান্ত্রিক পদ্ধতিতে সর্বাধিক ৪৬ ভোট পেয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ বিজয়ী হন। এতে ৭০ জন পৌর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক ভোটাধিকার প্রয়োগ করেন।

এর মধ্যে আওয়ামী লীগের বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি আবুল খায়ের পাটোয়ারী পেয়েছেন ১৫ ভোট এবং পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আকবর হোসেন ৯ ভোট পেয়েছে। এখন রামগঞ্জ পৌরসভা নির্বাচনে কে হবেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সে সিদ্ধান্ত হবে গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায়।

ছবি: প্রতিনিধি

মেয়র প্রার্থীর জনপ্রিয়তা যাচাই করতে দলের তৃণমূল নির্বাচনে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু। বিশেষ অতিথির বক্তব্য দেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযাদ্ধা আ ক ম রুহুল আমিন, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি সফিক মাহমুদ পিন্টু।

সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন। বক্তারা বলেন, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক রাজনৈতিক সংগঠ বলেই দলের প্রার্থী নির্বাচনে গণতন্ত্রকে প্রাধান্য দিয়ে থাকে।

আরো পড়ুন: তৃণমূলের ভোটে রামগঞ্জে আওয়ামী লীগের পৌর মেয়র প্রার্থী বেলাল

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত