ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

প্রচলিত আইনেই ভাস্কর্য ভাঙচুরকারীদের বিচার হবে

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২০, ১৭:৫০  
আপডেট :
 ১৬ ডিসেম্বর ২০২০, ১৮:৫০

প্রচলিত আইনেই ভাস্কর্য ভাঙচুরকারীদের বিচার হবে
ফাইল ফটো

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর করেছে, রাষ্ট্র তাদের ক্ষমা করবে না। রাষ্ট্রের প্রচলিত আইন অনুযায়ী তাদের বিচার করা হবে।

বুধবার সকালে আখাউড়ায় বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, আমাদের সৌভাগ্য যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মতো যোগ্য নেতা পেয়েছি। তিনি দেশের টাকায় পদ্মা সেতু করার ঘোষণা দেন। আজ বিজয় দিবসে গর্ব করে বলতে পারি পদ্মা সেতু হয়ে গেছে।

‘পদ্মা সেতু কারো পৈতৃক সম্পত্তি নয়’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে মন্ত্রী বলেন, পদ্মা সেতু বাংলাদেশের মানুষের পৈতৃক সম্পত্তি, তবে বিএনপি'র নয়। কেননা আপনারা এটা নিয়ে ষড়যন্ত্র করেছেন।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও মো. নূর এ আলম। অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাউল আলম, আখাউড়া থানার ওসি মো. রসুল আহমেদ নিজামী প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত