ঢাকা, মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২০, ১৬:০৩

প্রিন্ট

বিজিবির গুলিতে ভারতীয় চোরাকারবারির মৃত্যু

বিজিবির গুলিতে ভারতীয় চোরাকারবারির মৃত্যু
প্রতীকী ছবি

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ সীমান্তে বিজিবির গুলিতে থেতিয়ন নোমেন (৪৬) নামক এক ভারতীয় চোরাকারবারির মৃত্যু হয়েছে। এ সময় একজন বিজিবি সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার দিবাগত মধ্যরাতে জেলার হালুয়াঘাট উপজেলার সূর্যপুর ডুমলিকুড়া ১২২৯ মেইন পিলার এলাকায় এ ঘটনা ঘটে।

বিজিবি ৩৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তৌহিদ মাহমুদ জানান, সোমবার রাতে টহলের সময় হালুয়াঘাটের সূর্যপুর সীমান্তে ডুমনিকুড়া এলাকায় ৭ থেকে ৮ জনের একটি দলকে দেখে তাদের চ্যালেঞ্জ করে বিজিবি সদস্যরা। এ সময় তারা বিজিবি সদস্যদের ওপর হামলা করে। এতে বিজিবি’র এক সদস্য আহত হন।

তিনি বলেন, আত্মরক্ষার্থে বিজিবি গুলি চালালে চোরাকারবারিরা পালিয়ে যায়। পরে মঙ্গলবার সকালে সেখান থেকে এক চোরাকারবারির মরদেহ উদ্ধার করা হয়।

বিজিবির এই কর্মকর্তা আরো বলেন, মরদেহ তল্লাশি করে ইয়াবার প্যাকেট, ভারতীয় মদের বোতল ও ভারতীয় জাতীয় পরিচয়পত্রের কার্ড পাওয়া যায়।

হালুযাঘাট থানার ওসি মাহমুদুল হাসান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। মঙ্গলবার বিকেলে এ ব্যাপারে পতাকা বৈঠক হওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর রাত ১০টার দিকে ভারত-বাংলাদেশ (পিলার নং-১১২৪-৫-এস) নো-ম্যানস ল্যান্ড অংশে হালুয়াঘাট উপজেলার গোবরাকুড়া গ্রামের আব্দুল হেকিমের পুত্র খায়রুল ইসলাম এবং গত ২১ জুন একই সীমান্তে আব্দুল জলিল (২৬) নামে এক যুবক ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিহত হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত