ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

মিথ্যা মামলার আসামি হলেন পৌর যুবলীগ সভাপতি

  ধামরাই প্রতিনিধি

প্রকাশ : ০২ জানুয়ারি ২০২১, ১২:০৬

মিথ্যা মামলার আসামি হলেন পৌর যুবলীগ সভাপতি
মিথ্যা মামলার আসামী পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান

ঢাকার ধামরাই পৌরসভা নির্বাচনে সহিংসতার কারণে পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমানের বিরুদ্ধে ভাঙচুরের মামলা করেছে মনিরুজ্জামান নামে এক ব্যক্তি। তিনি ৯ নং ওয়ার্ডের একজন বাসিন্দা।

তবে মনিরুজ্জামান বিএনপির এক জন সক্রিয় কর্মী। তার বাবা আক্কাস আলী বিএনপির সমর্থিত ধানের শীষ প্রতীক নিয়ে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুল্লা ইউনিয়ন পরিষদ এ নির্বাচন করেছিলেন এবং তার ছোট ভাই মোঃ জুয়েল উপজেলা ছাত্রদলের সদস্য সচিব। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা।

জানা যায়, পৌর নির্বাচনের পর দিন ২৯ ডিসেম্বর রাতে ধামরাইয়ে ৯ নং ওয়ার্ডে দূবৃত্তদের হামলার ঘটনা ঘটে। পরে ৩১ ডিসেম্বর আমিনুর রহমানসহ ৩৫ জনের নামোল্লেখ করে মামলা দায়ের করেন ভুক্তভোগী মনিরুজ্জামান। মামলা নম্বর ২৬। মামলায় পৌরসভা যুবলীগ সভাপতি আমিনুর রহমানকে ৩ নম্বর আসামি করা হয়েছে ।

গত ২৮ ডিসেম্বর ধামরাই পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে পাঞ্জাবি প্রতীকে নির্বাচন করেন আরফান আলী ও উটপাখি প্রতীকে আবু সাইদ। কিন্তু ভোটে উট পাখি প্রতীক নিয়ে আবু সাইদ নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত হওয়ার পর ২৯ ডিসেম্বর পাঞ্জাবি প্রতীকের পরাজিত প্রার্থী আরফান আলীর সমর্থকদের ওপর হামলা চালায় কে বা কারা। ঔই ঘটনার সাথে আমিনুল ইসলামকে জড়িয়ে মামলা ধায়ের করেন আরফান আলীর সমর্থক মনিরুজ্জামান। কিন্তু পাঞ্জাবি প্রতীকের প্রার্থী আরফান আলী একবারের জন্যও আমিনুর রহমানের নাম বলেন নি।এর সাথে আমিনুল ইসলাম জড়িত এ বিষয়ে তার কোন অভিযোগের কথাও শুনা যায় নি। তবে কি করে তিনি মামলার ৩ নম্বর আসামি হলেন।

তবে আমিনুর রহমান ধামরাই পৌরসভা নির্বাচনে কোন কাউন্সিলর প্রার্থীর পক্ষে নির্বাচন করেন নি। তিনি আওয়ামী লীগের মেয়র প্রার্থী আলহাজ্ব গোলাম কবির মোল্লার নৌকা প্রতীকের নির্বাচন করেছেন বলে জানা যায়।

এ বিষয়ে পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান বলেন, আমি নির্বাচনীয় পরবর্তী সময়ে অনাকাঙ্ক্ষিত কোন ঘটনার সাথে জড়িত নই। আমি যদি জড়িত থাকতাম তাহলে আমাকে যে শাস্তি দিবে তা আমি মাথা পেতে নিবো। তবে একটি স্বার্থান্বেষী মহল আমাকে ফাঁসানোর জন্য হয়তোবা এমন কাজ করেছে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত