ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ট্রলির চাকায় পিষ্ট হয়ে নৈশপ্রহরীর মৃত্যু

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২১, ০৩:৪৪

ট্রলির চাকায় পিষ্ট হয়ে নৈশপ্রহরীর মৃত্যু
ছবি: প্রতিনিধি

পাবনার চাটমোহরে ট্রলির ধাক্কায় শহিদুল ইসলাম নামে এক মোটরসাইকেলে আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার সহকর্মী রুহুল আমিন।

মঙ্গলবার বিকেলে পাবনা-বাঘাবাড়ি আঞ্চলিক সড়কে গুনাইগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম কলকতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী ও ভাঙ্গুড়া উপজেলার সিং কলকতি গ্রামের বাসিন্দা মৃত আবু বক্কর হাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভাঙ্গুড়া থেকে মোটরসাইকেলযোগে তারা চাটমোহর যাচ্ছিলেন। পথে গুণাইগাছা প্রাথমিক বিদ্যালয়ের মোড়ে ইট পরিবহনকারী একটি ট্রলির সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক ও আরোহী দু’জনই ছিটকে সড়কের উপর পড়ে যান। এসময় ট্রলির পিছনের একটি চাকা শহিদুলের উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অন্যদিকে রুহুল আমিনের একটি পা ট্রলির চাকার নিচে পড়ে ছিন্নভিন্ন হয়ে যায়।

স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠান। সন্ধ্যায় তার অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে। ঘটনার পর ট্রলি ড্রাইভার পালিয়ে গেছেন।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠান হয়েছে।

আরও পড়ুন- শেকৃবিতে মানসিক ভারসাম্যহীন কিশোরীকে ধর্ষণের অভিযোগ

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত