ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

সিলেটে বেপরোয়া ট্রাক কেড়ে নিল দুই প্রাণ

  ​সিলেট প্রতিনিধি

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২১, ০১:৪৯  
আপডেট :
 ১২ জানুয়ারি ২০২১, ০১:৫৬

সিলেটে বেপরোয়া ট্রাক কেড়ে নিল দুই প্রাণ
ছবি- প্রতিনিধি

সিলেট নগরীতে ট্রাক চাপায় সজীব ও লুৎফুর নামে দুই মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন। সোমবার রাত ১০টার দিকে নগরের সুবিদবাজার ফাজিলচিশত এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সজিবের বাড়ি সিলেট নগরীর বনকলাপাড়া ও লুৎফুরের বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলায়। তারা দুজন ছাত্রদলকর্মী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফাজিলচিশত পয়েন্টে একটি পণ্যবাহী ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সজীব ও লুৎফুর মারা যান।

এদিকে এ ঘটনার পর এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এসময় অন্তত চারটি ট্রাকে আগুন দেয় বিক্ষুব্ধ জনতা। এছাড়া অন্তত ৩০টি ট্রাক ভাঙচুর করা হয়। এতে যান চলাচল বন্ধ হয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কে দীর্ঘ যানজট দেখা দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দীর্ঘ চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া ট্রাকের আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

তবে শেষ খবর পাওয়া পর্যন্ত পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান- কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ। এছাড়া যান চলাচল স্বাভাবিক করতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

এদিকে সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহতের ঘটনায় ঘাতক ট্রাকচালককে আটক করেছে পুলিশ। আটক ট্রাকচালকের নাম জাহিদ মিয়া (৪৮)। তিনি বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক গ্রামের মৃত মোজাহার এর ছেলে।

সোমবার রাত ১০ টার দিকে দুর্ঘটনার কিছুসময় পর লুকিয়ে থাকা অবস্থায় জনগণের সহায়তায় পুলিশ তাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করেছেন- সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার এবিএম আশরাফ উল্যাহ তাহের।

আরও পড়ুন- অত্যাচার থেকে বাঁচতে বাবাকে ফোন দিয়েছিলো আনুশকা

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত