ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বিএনপির ২৩ নেতাকর্মী আটক

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২১, ১৬:২৫

বিএনপির ২৩ নেতাকর্মী আটক

নাশকতার পরিকল্পনার অভিযোগে গোপন বৈঠক করার সময় জয়পুরহাটে জেলা বিএনপির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কসহ বিএনপির ২৩ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে জয়পুরহাট শহরের প্রধান সড়কের বাটার মোড় এলাকায় অবস্থিত জেলা বিএনপির আহ্বায়কের ব্যক্তিগত কার্যালয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে লাঠিসোটাসহ বেশ কিছু দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হক, যুগ্ম আহ্বায়ক আব্দুল ওহাব, বিএনপি নেতা আমিনুর ইসলাম বকুল, আনিছুর রহমান তালুকদার, সোহেল তালুকদার, মওদুদ আলম, তাজ উদ্দিন তালুকদার, ছাত্রদল নেতা রেজা হাসান ও রনীসহ ২৩ জন বিএনপির নেতাকর্মী।

আটক করে নিয়ে যাচ্ছে পুলিশ

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান জানান, জেলা বিএনপির আহ্বায়কের ব্যক্তিগত কার্যালয়ে জেলা ও উপজেলা থেকে আসা বিএনপির নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল- এমন গোপন সংবাদ আসে পুলিশের কাছে। পরে সেখানে অভিযান চালিয়ে ২৩ জন নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন ও মাসুদ রানা প্রধান জানান, আগামী পৌর নির্বাচনকে কেন্দ্র করে আলোচনা করতে জয়পুরহাট সদর, কালাই ও আক্কেলপুর উপজেলা থেকে নেতাকর্মীরা জেলা বিএনপির আহ্বায়কের সাথে সাক্ষাৎ করতে আসলে পুলিশ তাদের আটক করে। নাশকতার পরিকল্পনা বা কোন অস্ত্র-শস্ত্রের ঘটনা সঠিক নয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত