ঢাকা, বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২১, ১৭:১৪

প্রিন্ট

গৃহবধূকে চিকিৎসা দেয়ার নামে কবিরাজের ধর্ষণ

গৃহবধূকে চিকিৎসা দেয়ার নামে কবিরাজের ধর্ষণ
প্রতীকী ছবি

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে স্থানীয় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সালাম খোলজার (৪৫) নামে কথিত এক কবিরাজকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বুধবার সকালের দিকে ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে ওই কবিরাজকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা যায়।

গ্রেপ্তারকৃত কবিরাজ সালাম খোলজার (৪৫) চৌহাট দক্ষিণপাড়া এলাকার মৃত ওয়ারেছ মিয়ার ছেলে। তিনি চিকিৎসার নামে ওই গৃহবধূকে ধর্ষণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চৌহাট দক্ষিণপাড়া এলাকার ওই গৃহবধূ স্থানীয় এক কবিরাজের কাছে চিকিৎসাসেবা নিতে গেলে কবিরাজ তাকে ধর্ষণ করে। ধর্ষণের বিষয়টি কাউকে যেন না জানায়, সেই বিষয়ে হুমকি দেয় কবিরাজ খোলজার। কাউকে জানালে হত্যা করে ফেলারও হুমকি দেয়া হয়।

পরে ধর্ষণের শিকার ওই গৃহবধূ রাতেই ধামরাই থানায় উপস্থিত হয়ে খোলজারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। সেই সূত্রে নিজ বাড়ি থেকে কবিরাজকে গ্রেপ্তার করে পুলিশ।

কবিরাজ খোলজারের গ্রেপ্তারের বিষয়ে ধামরাইয়ের কাওয়ালীপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু সাইদ বলেন, অভিযুক্ত ওই কবিরাজকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। সেইসঙ্গে ধর্ষণের শিকার ওই গৃহবধূকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত