ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

যুক্তরাজ্য থেকে সিলেট এলো ৩২ জন

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২১, ১৪:০৩

যুক্তরাজ্য থেকে সিলেট এলো ৩২ জন
সংগৃহীত ছবি

দ্বিতীয় ধাপের করোনা সংক্রমণের মধ্যে যুক্তরাজ্য থেকে আরও ৩২ যাত্রী সিলেটে এসেছেন। যুক্তরাজ্যে করোনার নতুন জাত শনাক্তের জেরে পূর্ব ঘোষিত নিয়ম অনুযায়ী তাদের সবাইকে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে যুক্তরাজ্যের হিথরো বিমানবন্দর থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিমানে থাকা ৪২ যাত্রীর মধ্যে ৩২ যাত্রী সিলেটে নামেন। বাকি ১০ যাত্রী নিয়ে ফ্লাইটটি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে সিলেট ছেড়ে যায়।

এর আগে তিন দফায় যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের মধ্যে ১১২ জন এখনও কোয়ারেন্টাইনে আছেন।

যুক্তরাজ্যের সাথে ফ্লাইট বন্ধের জোর দাবি তোলা হলেও তাতে সাড়া দেয়নি বাংলাদেশ সরকার। তবে ১ জানুয়ারি থেকে যুক্তরাজ্যফেরত সব যাত্রীকে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে রাখার নির্দেশনা দেয়া হয়েছে।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বলেন, যুক্তরাজ্য থেকে আসা ৩২ যাত্রীকে প্রশাসনের ব্যবস্থাপনায় কোয়ারেন্টাইনে পাঠানোর প্রস্তুতি চলছে। এর আগে গত ১ জানুয়ারির পর তিন দফায় যুক্তরাজ্য থেকে সিলেটে আসা যাত্রীদের প্রশাসনের ব্যবস্থাপনায় কোয়ারেন্টিনে পাঠানো হয়েছিল।

তিনি আরও বলেন, সপ্তাহে সোম ও বৃহস্পতিবার একটি করে ফ্লাইট যুক্তরাজ্য থেকে সিলেটের উদ্দেশে ছেড়ে আসে। আর সপ্তাহে একটি ফ্লাইট সিলেট আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যুক্তরাজ্যের উদ্দেশে ছেড়ে যায়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত