ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

‘সরি মা’ লিখে মেডিকেল অ্যাসিসটেন্টের আত্মহত্যা

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২১, ১৬:১৯

‘সরি মা’ লিখে মেডিকেল অ্যাসিসটেন্টের আত্মহত্যা
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গায় সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছেন এক মেডিকেল অ্যাসিসট্যান্ট। বৃহস্পতিবার দিবাগত রাতে চুয়াডাঙ্গা পৌর শহরের সাদেক আলী মল্লিকপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত এএসএম মিরাজুল হাসান তুষার ওই এলাকার আবেদ হাসানের ছেলে এবং স্থানীয় ইম্প্যাক্ট মাসুদুল হম মেমোরিয়াল কমিউনিটি সেন্টারের মেডিকেল অ্যাসিসট্যান্ট। পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে নিজ বাড়ির একটি কক্ষে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় ছেলের লাশ দেখতে পান তার মা তরুলতা মণ্ডল। পরে খবর দিলে সদর থানা পুলিশ নিহত তুষারের ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করে।

সুইসাইড নোটে লেখা আছে, ‘আমি এএসএম মিরাজুল ইসলাম (তুষার) স্বজ্ঞানে-স্বেচ্ছায় নিজের সম্পূর্ণ ইচ্ছায় আত্মহত্যার পথ বেছে নিলাম। এই আত্মহত্যার পেছনে কারো কোনো এক বিন্দু পরিমাণ কোনো দোষ নেই। সরি মা। রাত ১২টা ৪০ মিনিট।’

নিহতের মা তরুলতা মণ্ডল জানান, সম্প্রতি কিছুদিন ধরে ছেলে মিরাজুর বাড়িতে একাবারে চুপচাপ থাকতো। কারো সাথে কোনো কথা বলতো না। সে বিষণ্নতায় ভুগছিলো।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খাঁন বলেন, পারিবারিক কলহের কারণে তুষার আত্মহত্যা করেছেন। এ বিষয়ে সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিববারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় দাফনের অনুমতি দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত