ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮ আপডেট : ৪ মিনিট আগে

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২১, ১১:৫৮

প্রিন্ট

পৌরসভা নির্বাচনে বিভিন্ন এলাকায় বিস্ফোরণ ও সংঘর্ষ

পৌরসভা নির্বাচনে বিভিন্ন এলাকায় বিস্ফোরণ ও সংঘর্ষ

জার্নাল ডেস্ক

দ্বিতীয় ধাপের ৬০ পৌরসভা নির্বাচনে দেশের বিভিন্ন স্থানে বিস্ফোরিত, হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এরমধ্যে ফেনীর দাগনভূঞা পৌর নির্বাচনে গনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দুটি ককটেল বিস্ফোরিত হয়েছে।

প্রিজাইডিং অফিসার গোরফান উদ্দিন জানান, সকাল সাড়ে ৯টার দিকে দুর্বৃত্তরা ককটেল বিস্ফোরণ করে দ্রুত সরে যায়। এতে ভোটাররা আতঙ্কিত হয়ে পরেন। এঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে ভয় পেয়ে অনেক ভোটার কেন্দ্র থেকে চলে গেছেন। বর্তমানে ভোটকেন্দ্রে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস‌্যরা উপস্থিতি আছেন।

এছাড়া বাগেরহাটের মোংলায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়।

পাবনার ঈশ্বরদীতে আওয়ামী লীগ নেতাকর্মীর বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী। তিনি জানান, ইসলামিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে ভোট দিতে গেলে তাকে বাধা দেয়া হয়। পরে তাদের কেন্দ্র থেকে বের করে দেয়া হয়।

এদিকে ফরিদপুরের বোয়ালমারীতে ভোটারদের কেন্দ্রে থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে। তারা জানান, সকালে কেন্দ্রে ভোট দিতে গেলে তাদেরকে বের করে দেয়া হয়।

এছাড়া, রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ পৌরসভায়ও বিএনপির মেয়র প্রার্থীকে কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ এনে ভোট বর্জন করেছেন বিএনপির মেয়র প্রার্থী।

বাংলাদেশ জার্নাল/আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত