ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে আনোয়ার খান এমপি’র শীতবস্ত্র বিতরণ

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২১, ১৮:০১  
আপডেট :
 ১৭ জানুয়ারি ২০২১, ১৮:০৭

রামগঞ্জে আনোয়ার খান এমপি’র শীতবস্ত্র বিতরণ
শীতবস্ত্র বিতরণ করছেন ড. আনোয়ার হোসেন খান এমপি। ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জে সহস্ত্রাধিক কৃষক, শ্রমিক, দুস্থ ও অসহায়দের মাঝে সুয়েটার ও কম্বল বিতরণ করেছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে (খান টাওয়ার) ড. আনোয়ার খান এমপির ব্যক্তিগত তহবিল থেকে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ করছেন ড. আনোয়ার হোসেন খান এমপি। ছবি: প্রতিনিধি

এসময় উপস্থিত ছিলেন ড. আনোয়ার হোসেন খান এমপি, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সফিকুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন, রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বেলাল আহম্মেদ, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ সামছু, যুগ্ম আহ্বায়ক এসএম মোজাম্মেল হক, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাখাওয়াত হোসেন রাজু, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লিটন, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আলাউদ্দিন আঠিয়া, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মিলন আঠিয়া, যুগ্ম আহ্বায়ক আশরাফ রাজু, ফজলে রাব্বি জয় প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত