ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

সিলেটে মাহফিল করতে পারেননি ‘ভাস্কর্য বিরোধী’ আইয়ুবী

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২১, ০০:৫৫  
আপডেট :
 ২০ জানুয়ারি ২০২১, ০১:০১

সিলেটে মাহফিল করতে পারেননি ‘ভাস্কর্য বিরোধী’ আইয়ুবী
ফাইল ছবি

এবার প্রশাসনের বাঁধায় সিলেটের গোলাপগঞ্জে অনুষ্ঠিত মাহফিলের মঞ্চে উঠতে পারেননি ভাস্কর্য বিরোধী হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী।

মঙ্গলবার দুপুরে উপজেলার ঢাকা দক্ষিণ সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন মাঠে আহলে সুন্নাত ওয়াল জামাআত পরিষদ বাংলাদেশ, গোলাপগঞ্জের উদ্যোগে আয়োজিত তাফসীর মাহফিলে বয়ান করার কথা ছিল তার।

জানা যায়, আহলে সুন্নাত ওয়াল জামাআত পরিষদ বাংলাদেশ, গোলাপগঞ্জের উদ্যোগে আয়োজিত তাফসীর মাহফিলে দুপুরে বয়ান করার কথা ছিল খালেদ সাইফুল্লাহ আইয়ূবীর। এর আগে প্রশাসন থেকে তাকে মাহফিলে আসতে নিষেধ করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, খালেদ সাইফুল্লাহ আইয়ূবীর বয়ান থেকে উস্কানিমূলক বক্তব্য আসতে পারে। যা থেকে ফিতনা সৃষ্টি হয়ে বিশৃঙ্খলার সৃষ্টি হতে পারে বিধায় তাকে মাহফিলে আসতে বাঁধা দেয়া হয়।

উল্লেখ্য, এর আগে গত ১২ জানুয়ারি মঙ্গলবার রাতে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর শাহী ঈদগাহ ময়দানে শেখপুর তরুণ সংঘের উদ্যোগে আয়োজিত ওয়াজ মাহফিলে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব ও খেলাফত মজলিশের ভারপ্রাপ্ত মহাসচিব মুফতি মামুনুল হকও প্রশাসনের বাঁধায় বয়ান করতে পারেন নি।

আরও পড়ুন- নোয়াখালীতে নিক্সন চৌধুরীর কুশপুত্তলিকা দাহ

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত