ঢাকা, বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ আপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২১, ০৩:৫৬

প্রিন্ট

গাজীপুর সিটি করপোরেশনে ২৪ ঘণ্টা ভ্যাকসিন সেবা থাকবে

গাজীপুর সিটি করপোরেশনে ২৪ ঘণ্টা ভ্যাকসিন সেবা থাকবে
ছবি- প্রতিনিধি

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশনে ২৪ ঘণ্টা করোনার ভ্যাকসিন সেবা খোলা থাকবে বলে জানিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

মঙ্গলবার গাজীপুরের গাছাতে সিটি করপোরেশনের আঞ্চলিক কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে মেয়র এসব কথা বলেন। এসময় গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান, গাজীপুর মহানগর পুলিশের ডিসি মো. জাকির হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র বলেন, সরকার বিনামূল্যে কোভিড-১৯ টিকা জনগণকে দেওয়ার নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী গাজীপুর সিটি কর্পোরেশন ৫৭টি ওয়ার্ডের অগ্রাধিকার ভিত্তিতে এ টিকা প্রদানের তালিকা প্রণয়নের উদ্যোগ নেয়া হয়েছে। গাজীপুর সিটি করপোরেশনে ২৪ ঘণ্টা এ সেবা খোলা থাকবে। পর্যায়ক্রমে গাজীপুর নগরীর শতভাগ নাগরিকের ভ্যাকসিন প্রদানের সেবা নিশ্চিত করা হবে।

গাজীপুর সিটিতে প্রথম পর্যায়ে অগ্রাধিকার ভিত্তিতে চিকিৎসক, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, বয়স্ক এবং ১৮ বছরের শিশুদের এই টিকা দেয়া হবে। এজন্য নগরবাসীকে তাদের নিজ নিজ নাম অন্তর্ভুক্ত করার জন্য আহবান জানিয়েছেন মেয়র। অনলাইন এবং ম্যানুয়াল দুই পদ্ধতিতেই নাগরিকরা ভ্যাকসিন পাওয়ার জন্য তালিকাভুক্ত হতে পারবেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত