ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

বাড়ি পেলেন অসুস্থ বীর মুক্তিযোদ্ধা নসুমুদ্দীন

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ১৬:৩১

বাড়ি পেলেন অসুস্থ বীর মুক্তিযোদ্ধা নসুমুদ্দীন
ছবি- প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে দিনমজুর অসুস্থ মুক্তিযোদ্ধা নসিমুদ্দিন নসু প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে একটি বাড়ি ও নগদ টাকা পেলেন।

শুক্রবার দুপুরে গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বাগামারা গ্রামে বাড়ি হস্তন্তর করা হয়। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ তার হাতে বাড়ির চাবি তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, চৌডালা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম।

দিনমজুর অসুস্থ মুক্তিযোদ্ধা নসিমুদ্দিন নসু জানান, প্রধানমন্ত্রী উপহার পেয়ে তিনি খুশি এবং আনন্দিত। তিনি বলেন, আমি কখনই ভাবিনি যে প্রধানমন্ত্রীর উপহার পাবো।

জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ জানান, মুক্তিযোদ্ধা নসিমুদ্দীন নসুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষ থেকে গৃহ ও নগদ টাকা তার হাতে তুলে দেয়া হয়। আগামীতে তার তিন ছেলেকেও বাড়ি প্রদান করা হবে।

তিনি আরও জানান, জেলার ৫টি উপজেলায় ১,৩১৯টি বাড়ি নিমার্ণ করা হয়েছে। তার মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ১৩০টি, শিবগঞ্জ উপজেলায় ৭৩৭টি, গোমস্তাপুর উপজেলায় ৯৫টি, নাচোল উপজেলায় ২০০টি এবং ভোলাহাট উপজেলায় ১৫৭টি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত