ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে সেই বীর মুক্তিযোদ্ধার পাশে উপজেলা চেয়ারম্যান

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২১, ১৮:৪৭

ফরিদপুরে সেই বীর মুক্তিযোদ্ধার পাশে উপজেলা চেয়ারম্যান
ছবি: প্রতিনিধি

সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে খবর প্রকাশের পর অসুস্থ হয়ে অভাব-অনটনে মানবতার জীবনযাপন করা সেই বীর মুক্তিযোদ্ধা সাহিদুজ্জামান সাহেব খানের পাশে দাঁড়ালেন ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর। সাহিদ খান সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের বড়খারদিয়া গ্রামের বাসিন্দা।

শনিবার ও রোববার এই বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন নিয়ে বিভিন্ন পত্রিকা ও অনলাইনে সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদগুলো নজরে আসে সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বরের।

তিনি রোববার বেলা ১২টার দিকে স্থানীয় সাংবাদিকদের সাথে নিয়ে অসুস্থ বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ছুটে যান। এ সময় তিনি অসুস্থ বীর মুক্তিযোদ্ধার শারীরিক ও পারিবারিক খোঁজখবর নেন ও আর্থিক সহায়তা প্রদান করেন। এছাড়া মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার ছোট ছেলে কৃষি গবেষক শাহাদাব আকবর লাবু চৌধুরীর সাথে পরামর্শ করে তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহসভাপতি শওকত হোসেন মুকুল, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহমুদ আশরাফ টুটু, সংবাদকর্মী আবু নাসের হুসাইন, নুরুল ইসলাম, মনির মোল্যা প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘ কয়েক বছর ধরে এই আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সাহেব খান নানা রোগে আক্রান্ত হয়ে বিছানায় দিন কাটাচ্ছেন। একদিকে অসুস্থতা অন্যদিকে দুই সন্তান ও স্ত্রী নিয়ে অভাব-অনটনের সংসার নিয়ে অসহায় জীবন চলছে তার।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত