ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

চট্টগ্রামে আ.লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর বাড়ির সামনে গুলি

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২১, ১৪:৫৪

চট্টগ্রামে কাউন্সিলর প্রার্থীর বাড়ির সামনে গুলি
চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ সালাউদ্দিনের বাসার সামনে গুলি।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ সালাউদ্দিনের (ঘুড়ি প্রতীক) বাসার সামনে গুলি ছোড়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার গভীর রাতে নগরীর আলকারণ এলাকায় ৩৩ নম্বর ফিরিঙ্গি বাজার ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত ওই কাউন্সিলর প্রার্থীর বাসার সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে শট গান ও পিস্তলের মোট সাতটি গুলির খোসা উদ্ধার করেছে বলে কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন জানিয়েছেন।

এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী মো. সালাউদ্দিন গণমাধ্যমকে বলেন, রাত ২টার দিকে ‘দুর্বৃত্তরা’ তার বাসার সামনে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। তবে সে সময় তিনি বাসায় ছিলেন না। বাসা থেকে আমাকে বিষয়টি জানানোর পর আমি বাসায় যাই। পরে পুলিশ এসে কিছু খোসা উদ্ধার করেছে।

বিষয়টি নিয়ে থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানিয়েছেন সালাউদ্দিন।

ওসি নেজাম উদ্দিন বলেন, রাত আড়াইটার দিকে খবর পেয়েই কোতোয়ালি জোনের সহকারী কমিশনার নোবেল চাকমা ও তিনি নিজে ঘটনাস্থলে যান। ইতোমধ্যে উচ্চ পর্যায়ের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা করছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সরকারি সিটি কলেজের সাবেক ভিপি মো. সালাউদ্দিন প্রথমবারের মত কাউন্সিলর প্রার্থী হয়েছেন। নগরীর ৩৩ নম্বর ফিরিঙ্গি বাজার ওয়ার্ডে আওয়ামী লীগ তাকে সমর্থন দিয়েছে।

এ ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন নগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাসান মুরাদ বিপ্লব। আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত