ঢাকা, শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২১, ১৮:৪১

প্রিন্ট

ধর্ষণের পর ভিডিও ভাইরালের হুমকি, সাউথইস্ট শিক্ষার্থী গ্রেপ্তার

ধর্ষণের পর ভিডিও ভাইরালের হুমকি, সাউথইস্ট শিক্ষার্থী গ্রেপ্তার
ধর্ষণের অভিযোগে অভিযুক্ত শিক্ষার্থী। ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক

তরুণীকে ধর্ষণের পর ভিডিও ভাইরালের ভয়ভীতি দেখানোর অভিযোগে সাউথইস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থী রাফিদ সাদমানকে গ্রেপ্তার করেছে পুলিশ

এ ঘটনায় রোববার রাতে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন ভুক্তভোগী তরুণীর বাবা।

মামলার এজাহারে বলা হয়, ক্যান্টনমেন্ট থানা পুরাতন ডিওএইচএস ৬ নম্বর রোডের ৮১/এ নম্বর বাড়ির ২য় তলার বাসিন্দা ও সাউথ ইস্ট ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থী রাফিদ সাদমানের (২৫) সঙ্গে ওই নারীর পরিচয় হয়। এক পর্যায়ে তারা মাঝেমধ্যে দেখাও করে। গতবছর ৩০ অক্টোবর রাত ৯টার দিকে ওই তরুণীকে রাফিদ সাদমান তার বাসায় নিয়ে যায়। সেখানে কোমল পানীয়র সঙ্গে নেশা জাতীয় কিছু খাইয়ে দিলে অচেতন হয়ে পড়ে ওই তরুণী।

এরপর রাফিদ তরুণীকে নগ্ন করে তা ভিডিও ধারণ করে। পরে তরুণী জ্ঞান ফিরলে তাকে ওই ভিডিও দেখিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করে। এছাড়া কাউকে কিছু না জানানোর জন্য ভয়ভীতি দেখিয়ে পরদিন সকালে তাকে ছেড়ে দেয়।

এরপর থেকে প্রায়ই তাকে ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ধর্ষণ করে আসছে। বর্তমানে রাফিদ আরো বেপরোয়া হয়ে উঠলে ওই তরুণী তার মাকে বিষয়টি জানালে পরিবারের সদস্যরা রাফিদের বিরুদ্ধে মামলা করার বিষয়ে সিদ্ধান্ত নেয়।

ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (অপারেশন) সিহাব উদ্দিন বাংলাদেশ জার্নালকে বলেন, এ ঘটনায় অভিযুক্তকে সোমবার দিবাগত রাত ২টায় গ্রেপ্তার করা হয়েছে। এরপর তাকে সোমবার সকালে আদালতে পাঠানো হয়।

একে/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত