ঢাকা, শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২১, ২০:১১

প্রিন্ট

এমপি নির্বাচন করবেন হিরো আলম

এমপি নির্বাচন করবেন হিরো আলম
ছবি: গুগল থেকে সংগৃহীত

ফেনী প্রতিনিধি

কখনো ভালো পরিবেশ পেলে সংসদ সদস্য নির্বাচন করার আশা ব্যক্ত করেছেন ইউটিউব ও স্যোশাল মিডিয়ার আলোচিত মুখ আশরাফুল আলম ওরফে হিরো আলম।

আলমের ভাষ্য, একবার নির্বাচন করেছি। জনগণের ভালোবাসা পেয়েছি। জনগণ আমাকে ভোট দিতে চেয়েছিল। কিন্তু পরিবেশের কারণে পারেনি।

সোমবার ফেনী পৌরসভা নির্বাচনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) মনোনীত সিংহ প্রতীকের মেয়র প্রার্থী তারিকুল ইসলাম তারেকের প্রচার-প্রচারণা করতে ফেনী এসে গণমাধ্যমকে একথা জানা আলোচিত-সমালোচিত হিরো আলম। এ দলটির প্রেসিডিয়াম সদস্যের দায়িত্ব পালন করছেন তিনি।

তার অভিনয় নিয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, শুধু বিনোদন কিংবা যৌন শুড়শুড়ির জন্য অভিনয় করি না। আমার প্রত্যেকটা কাজে মেসেজ আছে। আমি সমাজকে কিছু দিতে চাই।

সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, ‘টোকাই’ নামের একটি সিনেমার কাজ করছি। সেটাই এবং কিছু গানের কম্পোজিশন নিয়ে ব্যস্ত আছি। সিনেমাটির প্রযোজক এবং অভিনেতা তিনি নিজেই। পরিচালনা করছেন এ আর মুকুল নেত্রবাদী।

হিরো আলম বলেন, প্রথম সিনেমা ‘মার ছক্কা’তে পারিশ্রমিক নিয়েছিলাম মাত্র ৫ হাজার টাকা। এখন কোন মুভিতে কাজ করতে গেলে আমার ডিমান্ড ৫ লাখ টাকা।

গণমাধ্যমে আমাকে নিয়ে নানা কথা লেখা হয়- আমি নাকি নায়িকা পপিকে বিয়ে করতে যাচ্ছি, অমুক নায়িকার সাথে আমার প্রেম- প্রকৃত সত্য হলো, সুযোগ থাকলেও কোন নায়িকা কিংবা সেলিব্রেটিকে বিয়ে করবোনা। নিজের সর্ম্পকে এভাবেই বলছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত