ঢাকা, রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২১, ১৯:১৮

প্রিন্ট

শায়েস্তাগঞ্জে মুক্তিপণ না পেয়ে স্কুল‍ছাত্রকে হত্যা

শায়েস্তাগঞ্জে মুক্তিপণ না পেয়ে স্কুল‍ছাত্রকে হত্যা
ছবি: প্রতিনিধি

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অপহরণ করার পর ৮০ লাখ টাকা মুক্তিপণ দাবী করে না পেয়ে এক স্কুল ছাত্রকে হত্যা করেছে তিন যুবক। মঙ্গলবার দুপুরে অপহরণকারী উজ্জলের পুকুর থেকে অপহৃত তানভীরের লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, গত রোববার রাত ৮টায় উপজেলার নুরপুর ইউনিয়নের পশ্চিম নছরতপুর গ্রামের ফারুখ মিয়ার ছেলে আফরাজ আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র তানভীর আহমেদকে (১৬) অপহরণ করে একই গ্রামের জলিল মিয়ার ছেলে জাহেদ মিয়া (২৪), সৈয়দ আলীর ছেলে উজ্জল মিয়া (২২) ও মলাই মিয়ার ছেলে শান্ত মিয়া (১৮)।

তারা অপহরণ করে তানভীরের বাবা ফারুখ মিয়ার কাছে মোবাইল ফোনে ৮০ লাখ টাকা মুক্তিপণ দাবী করে ওই তিন যুবক। অপহরণকারীদের ফোন পেয়ে ফারুখ মিয়ার ঘটনাটি সাথে সাথে শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে জানান।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, মুক্তিপণ না পেয়ে অপরহণকারীরা ওই ছেলেকে হত্যা করে লাশ গুম করার জন্য পুকুরে ফেলে দেয় পরে পুলিশ লাশ উদ্ধার করে। পুলিশ অভিযান চালিয়ে জাহেদ ও শান্তকে আটক করে তাদের স্বীকারোক্তি অনুযায়ী অপহরণের মাস্টার মাইন্ড উজ্জলকে মঙ্গলবার সকালে গ্রেপ্তার করে।

তানভীরকে গলায় ফাঁস ও বুকে চুরি মেরে হত্যা করেছে বলে স্বীকারোক্তি দিয়েছে ওই তিন যুবক।

এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে বাবা-মা বারবার মূর্ছা যাচ্ছেন। তাদের কান্না ও আর্তনাদে আকাশ বাতাস ভারি হয়ে উঠছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত