ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

তরুণীকে পালাক্রমে ধর্ষণ: ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২১, ১৬:৩৪

তরুণীকে পালাক্রমে ধর্ষণ: ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২
ছবিতে- গ্রেপ্তারকৃততা

জয়পুরহাটের পাঁচবিবিতে গার্মেন্টসকর্মী তরুণীকে ধর্ষণের অভিযোগে ধরঞ্জী ইউনিয়ন পরিষদের সদস্য শাহাবুল ইসলাম ও তার সহযোগী দুদু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণের ঘটনায় পাঁচবিবি থানায় মামলা হলে বুধবার সকালে ধরঞ্জী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ধরঞ্জী ইউনিয়ন পরিষদের সদস্য ও মির্জাপুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে শাহাবুল ইসলাম (৪২) ও তার সহযোগী সদর উপজেলার উত্তর বানিয়াপাড়া গ্রামের জবায়দুর রহমানের ছেলে দুদু মিয়া (৩২)।

মামলার বিবরণে জানা গেছে, নওগাঁর ধামইরহাট উপজেলার আড়ানগর উত্তরপাড়া গ্রামের ওই তরুণী ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। প্রায় প্রায় ৮ বছর আগে পাঁচবিবি উপজেলার নন্দইল গ্রামের জাহিদ হোসেনের (৩৫) সাথে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। জাহিদ ওই গার্মেন্টসকর্মীকে বিয়ে করার আশ্বাস দিয়ে বিকাশে ও নগদে প্রায় দেড় লাখ হাতিয়ে নিয়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, পরে ওই গার্মেন্টসকর্মী বিচারের আশায় ইউপি সদস্য শাহাবুল ইসলামের সাথে যোগাযোগ করলে সাহাবুল জাহিদের কাছ থেকে টাকা উদ্ধার ও তার সঙ্গে বিয়ে দেয়ার আশ্বাস দিয়ে পাঁচবিবিতে আসতে বলে। এরপর গত সোমবার সন্ধ্যায় পাঁচবিবি পৌর শহরে যায় ওই তরুণী। পরে ভয়ভীতি দেখিয়ে মির্জাপুর গ্রামে নিয়ে গিয়ে ওই তরুণীকে রাতভর পালাক্রমে ধর্ষণ করেন তারা।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, ওই তরুণী থানায় ধর্ষণের অভিযোগ করলে পুলিশ প্রাথমিক তদন্ত করে ধর্ষণের সত্যতা পায়। এরপর ইউপি সদস্য শাহাবুল ইসলাম ও তার সহযোগী দুদু মিয়াকে গ্রেপ্তার করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত