ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে স্বর্ণের দোকানে চুরি

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২১, ১৮:৪৪

গাজীপুরে স্বর্ণের দোকানে চুরি
ছবি- প্রতিনিধি

গাজীপুর মহানগরীর জয়দেবপুর বাজারে একটি স্বর্ণের দোকানের টিনের চাল ও সিলিং কেটে চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দিবাগত রাতের যে কোনো সময় বাজারের রিপা জুয়েলার্সে এ ঘটনা ঘটেছে।

সংঘবদ্ধ চোরেরা স্বর্ণের দোকান থেকে ৮ ভরি স্বর্ণ, ১০০ ভরি রূপা এবং পাশের কাদের স্টোর থেকে নগদ প্রায় ১৩ হাজার টাকাসহ বিভিন্ন পণ্য চুরি করে নিয়ে গেছে।

রিপা জুয়েলার্সের মালিক মো. রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে চলে যান। পরে বুধবার সকালে দোকান খুলে দোকানে থাকা মালামালা পাওয়া যায়নি। রাতের কোনো এক সময় পাশের ‘কাদের স্টোর’র টিনের চালা ও সিলিং কেটে চোরেরা ভেতরে ঢোকে এবং সেলফে সাজিয়ে রাখা প্রায় সাড়ে ৩ ভরি স্বর্ণালঙ্কার, কারিগরের ড্রয়ারে থাকা সাড়ে ৪ ভরি স্বর্ণ ও প্রায় ১০০ ভরি রূপা লুটে নেয়।

কাদের স্টোরের মালিক আব্দুল কাদির জানান, তার দোকানের ক্যাশবাক্স ভেঙে নগদ প্রায় সাড়ে ১৩ হাজার টাকা ও সেলফ থেকে বিভিন্ন নিত্যপণ্য লুটে নিয়ে গেছে চোরেরা।

জয়দেবপুর বাজার স্বর্ণ শিল্প ব্যবসায়ী সমবায় সমিতি লি. এর সাধারণ সম্পাদক কার্তিক কর্মকার জানান, প্রতিদিন রাত ১০টা থেকে বাজারে পুলিশের ডিউটি থাকে। এছাড়া বাজারের নিজস্ব নৈশপ্রহরীরাও রাত জেগে দায়িত্ব পালন করে। এরপরও এমন দুঃসাহসিক চুরির ঘটনা আমাদেরকে দুশ্চিন্তায় ফেলে দিয়েছে।

এ বিষয়ে গাজীপুর মহানগর পুলিশের সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, এটি একটি চুরির ঘটনা। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে দোকান মালিকদের পক্ষ থেকে থানায় এ পর্যন্ত কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত