ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮ আপডেট : ৭ মিনিট আগে

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০৪

প্রিন্ট

‘মুজিববর্ষেই বিদ্যুৎ উৎপাদন শুরু করবে রামপাল’

‘মুজিববর্ষেই বিদ্যুৎ উৎপাদন শুরু করবে রামপাল’
রামপাল বিদ্যুৎ কেন্দ্র। ফাইল ছবি

গোপালগঞ্জ প্রতিনিধি

বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রা:) লিমিটেডের (রামপাল বিদ্যুৎ কেন্দ্র) ব্যবস্থাপনা পরিচালক কাজী আফসার উদ্দীন আহম্মেদ বলেছেন, মুজিববর্ষের মধ্যে এবং বিজয় দিবসের আগেই রামপাল বিদ্যুৎ কেন্দ্র থেকে বিদ্যুৎ উৎপাদন শুরু করা হবে। এটা জাতির কাছে মাইলফলক হিসাবে কাজ করবে। বঙ্গবন্ধুর শতবর্ষ উদযাপনকে আরো মহিমান্বিত করে তোলা হবে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে, সরকারের এমন অঙ্গীকার নিয়ে তিনি বলেন, সারাদেশে এটি বাস্তবায়ন করা কোনো একটি প্রতিষ্ঠানের একার পক্ষে সম্ভব নয়। এতে সবাইকে অংশগ্রহণ করতে হয়।

কাজী আফসার উদ্দীন আহম্মেদ আরও ব্লেন, একটি এলাকার মধ্যে এসে প্রকল্প বাস্তবায়ন ও জাতির উন্নয়নের কাজ করা হচ্ছে। যখন উন্নয়নের কাজ করা হবে তখন উন্নয়নের ধারা অব্যহত রাখা হবে। আশপাশের জনগণের উন্নয়নের ধারাটাও দেখা হবে। উন্নয়নের ধারা প্রতিষ্ঠানকে নিয়ে থাকলে হবে না, সবাইকে নিয়ে থাকতে হবে।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামাধিসৌধ বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান রামপাল বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক কাজী আফসার উদ্দীন আহম্মেদ। পরে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় উপ-প্রকল্প পরিচালক মো. রেজাউল করিম, চিফ প্রকিউরমেন্ট অফিসার (সিপিও) মো. মফিজুল ইসলাম, জেনারেল ম্যানেজার দেবাশীষ নাথ, জেনারেল ম্যানেজার মিহির কুমার মোহান্তী, এজিএম সিদ্ধার্থ মন্ডল, এজিএম বাপ্পাদিত্য সরকারসহ বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেডের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত