ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

বিটিভিতে নতুন মহাপরিচালক

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২১, ১৯:১৯

বিটিভিতে নতুন মহাপরিচালক

স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব সোহরাব হোসেনকে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) নতুন মহাপরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

সোমবার জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষে একজন সদস্যসহ আরও চারজন অতিরিক্ত সচিবের দপ্তর করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মোসাম্মদ হামিদা বেগমকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নিয়োগ দেওয়া হয়েছে। আর বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব শরিফা খান পরিকল্পনা কমিশনের সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন। পরিকল্পনা কমিশনের সদস্যের পদটি সচিব পদমর্যাদার।

অন্যদিকে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে সচিব এবং পরিকল্পনা কমিশনে নতুন সদস্য নিয়োগ দিয়েছে সরকার। এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব খাদিজা বেগমকে জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া শিশু কল্যাণ ট্রাস্টের পরিচালক হাবিবুর রহমানকে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগে, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য সেলিম আবেদকে বিদ্যুৎ বিভাগে এবং খাদ্য মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. তাহমিদুল ইসলাম ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব বশীর আহমেদকে স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব পদে বদলি করে আদেশ জারি করেছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত