ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

টিকা নিলেন ‘করোনা হিরো’ খ্যাত কাউন্সিলর খোরশেদ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩৩

টিকা নিলেন ‘করোনা হিরো’ খ্যাত কাউন্সিলর খোরশেদ
ভ্যাকসিন নিচ্ছেন কাউন্সিলর খোরশেদ

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের লাশ দাফন ও সৎকার করা ‘করোনা হিরো’ খ্যাত নারায়ণগঞ্জের সেই কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ভ্যাকসিন নিয়েছেন। তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

মঙ্গলবার দুপুরে শহরের নিতাইগঞ্জ এলাকায় জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) টিকাদান কেন্দ্র থেকে তিনি এ টিকা নেন।

টিকা নিয়ে কাউন্সিলর খোরশেদ বলেন, টিকা গ্রহণ প্রক্রিয়া যথেষ্ট সহজ। আমি আমার সহকর্মী কাউন্সিলার শওকত হাসেম শকু একসঙ্গে নিয়েছি। কয়েক ঘণ্টা অতিবাহিত হলেও আমাদের কাছে কোনো পার্শ্বপ্রতিক্রিয়া অনুভূত হয়নি।

খোরশেদ আরও বলেন, ‘যারা টিকার নিবন্ধন করতে পারছেন না, তারা আমার কাউন্সিলর কার্যালয়ে এনআইডি কার্ডসহ উপস্থিত হয়ে বিনা খরচে নিবন্ধন করতে পারবেন।’

গত ৮ এপ্রিল থেকে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত, উপসর্গ আছে ও স্বাভাবিক মৃত্যু হয়েছে এমন ১৫০ জনের মরদেহের শেষকৃত্য ও দাফনের কাজ করেন কাউন্সিলর খোরশেদ। যার মধ্যে হিন্দু ধর্মাবলম্বী ২৬ জন ও মুসলিম ৭২ জন। এছাড়াও অক্সিজেন ও প্লাজমা সাপোর্ট দিয়ে যাচ্ছেন তিনি।

গত ৮ মার্চ থেকে করোনা প্রতিরোধে মানুষকে সচেতন করতে প্রথমে ২০ হাজার লিফলেট, ৬০ হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ, খাদ্যসামগ্রী ও শাক-সবজি বিতরণ করেন কাউন্সিলর খোরশেদ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত