ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সাতক্ষীরায় ট্রলারডুবি: নিখোঁজ এক শ্রমিকের মরদেহ উদ্ধার

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০৩

সাতক্ষীরায় ট্রলারডুবি: নিখোঁজ এক শ্রমিকের মরদেহ উদ্ধার
ছবি- প্রতিনিধি

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কপোতাক্ষে ট্রলারডুবিতে নিখোঁজ তিন শ্রমিকের মধ্যে বাবর আলী নামক এক শ্রমিকের সন্ধান মিলেছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কুড়িকাওনিয়া লঞ্চঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিখোঁজ অপর দুজনের সন্ধ্যান এখনো পাওয়া যায়নি।

বাবর আলী শ্রীউলা ইউনিয়নের বকচর গ্রামের মনজিল হোসেনের ছেলে। অপর দুই নিখোঁজ শ্রমিক হলেন বকচর গ্রামের মৃত ফজলে সানার ছেলে শফিকুল সানা ও পুইজালা গ্রামের মৃত মানিক মোড়লের ছেলে আজিজ মোড়ল।

শ্রীউলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা শাকিল জানান, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের সদস্যরা গত দুইদিন খুঁজেও নিখোঁজ তিন শ্রমিকের সন্ধান পায়নি।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. তারেক হাসান ভুইয়া জানান, বাবর আলী নামের একজন শ্রমিকের মরদেহ আমরা উদ্ধার করেছি। এখনও দুই শ্রমিক নিখোঁজ রয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে আশাশুনির প্রতাপনগর ইউনিয়নের কুড়িকাওনিয়া ভাঙন এলাকায় আম্পানে ভেঙে যাওয়া বাঁধ সংস্কারে কাজ করছিলেন ১০-১২ জন শ্রমিক। একপাশ থেকে অন্যপাশে ট্রলারযোগে যাওয়ার সময় ভাটার তীব্র টানে ট্রলারটি ডুবে যায়। তখন বাকিরা উদ্ধার হলেও তিন শ্রমিক নিখোঁজ হন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার কারণ অনুসন্ধানে এডিএমকে প্রধান করে তদন্ত টিম গঠন করেন জেলা প্রশাসক মোস্তফা কামাল। এছাড়া তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক ও খাদ্য সহায়তা দিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত