ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

নাটোরে চাঁদাবাজির সময় ভুয়া ম্যাজিস্ট্রেটসহ আটক ৫

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২১, ০২:২১

নাটোরে চাঁদাবাজির সময় ভুয়া ম্যাজিস্ট্রেটসহ আটক ৫

নাটোরে ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ক্লিনিকে চাঁদাবাজি করার সময় ৫ জনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে জেলা শহরের নিচাবাজার এলাকায় হাসপতাল রোডের মেমোরি ডায়াগনস্টিক সেন্টার নামে একটি ক্লিনিকে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- খুলনার কোতোয়ালি থানার সিয়াপাড়ার আব্দুস সালামের ছেলে সিরাজুল ইসলাম, খানজাহান থানার কুয়েটের ফুলবাড়ী গেট এলাকার হাসিব উদ্দিনের ছেলে আতিকুর রহমান, মুন্সিগঞ্জ সদর থানার গণকপাড়ার হযরত আলীর ছেলে মনিরুজ্জামান, ঢাকার পূর্ব রামপুরার আব্দুল হাই খানের ছেলে মাহবুব আলম খান এবং ঝালকাঠির নলছিটি উপজেলার রায়াপুরার আলমাস আলী খানের ছেলে আরিফুর রহমান নয়ন।

তবে আটকরা জানান, তারা সকলেই ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস অ্যান্ড ডিটেকটিভ নিউজ সোসাইটির সদস্য।

মেমোরি ডায়াগনস্টিক সেন্টারের মালিক তৌকির রহমান তনু জানান, শনিবার দুপুরের দিকে তারা ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে তার ডায়াগনস্টিক সেন্টারে চাঁদাবাজির চেষ্টা চালায়। এসময় তাদের অসংলগ্ন আচরণ ও কথাবার্তায় সন্দেহ হলে তিনি ৯৯৯ নম্বরে ফোন দিয়ে সহযোগিতা চান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

অপরদিকে নাটোরের লালপুরের গোপালপুর ডায়াগনস্টিক সেন্টারের মালিক আব্দুল কুদ্দুস জানান, শুক্রবার তার কাছে ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ১০ হাজার টাকা দিতে বাধ্য করে তারা।

নাটোর সদর থানার ওসি তদন্ত আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত