ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে এমপি ড. আনোয়ার খান

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২১, ০০:৪৬  
আপডেট :
 ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৪:২৭

রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে এমপি ড. আনোয়ার খান
আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারদের সহযোগীতা শেষে বক্তব্য রাখছেন ড. আনোয়ার হোসেন খান এমপি। ছবি নিজস্ব

লক্ষ্মীপুরের রামগঞ্জে আগুন লেগে ১৫টি বসতঘর ভস্মীভূত হয়েছে। ক্ষতিগ্রস্ত এ পরিবারের সহযোগিতায় ঢাকা থেকে ছুটে আসেন স্থানীয় সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

সোমবার রাতে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান আগুনে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা, ১০টি করে কম্বল দেন। এছাড়াও তিনি ক্ষতিগ্রস্ত সবগুলো পরিবারকে ঘর করে দেয়ার আশ্বাসও দিয়েছেন।

অন্যদিকে প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন আকন্দ ১১ হাজার করে টাকা এবং পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুলিশ সুপার এ কে এম কামরুজ্জামান ক্ষত্গ্রিস্তদের হাতে ১০০টি কম্বল তুলে দেন।

রোববার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের ডুমুরিয়া গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় লোকজন ও রামগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট দীর্ঘ এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে ক্ষতিগ্রস্ত হয় ১৫ পরিবার।

আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারদের সহযোগীতায় ড. আনোয়ার হোসেন খান এমপি। ছবি নিজস্ব

পরে সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারের পাশে থেকে শুকনো খাবার (চাল, ডাল, তেল, চিড়া, চিনি, নুডুলস) নগদ টাকা এবং কম্বল বিতরণ করেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা ও রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন।

আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারদের হাতে টাকা তুলে দিচ্ছেন ড. আনোয়ার হোসেন খান এমপি। ছবি নিজস্ব

রামগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, ডুমুরিয়া মসজিদ বাড়িতে বিদ্যুতের খুঁটি থেকে ১৪টি ঘরে সংযোগ দেয়া হয়। ওই খুঁটির যেকোনো একটি সংযোগ থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।

বাংলাদেশ জার্নাল/আর/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত