ঢাকা, বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৪১

প্রিন্ট

কুষ্টিয়ার বড়বাজারের আগুন নিয়ন্ত্রণে

কুষ্টিয়ার বড়বাজারের আগুন নিয়ন্ত্রণে
ছবি- প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া শহরের বড়বাজারে একটি কসমেটিকস দোকানের গুদামে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের চারটি দলের প্রায় তিন ঘন্টা চেষ্টার পর সন্ধ্যার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এর আগে মঙ্গলবার বিকেল সোয়া ৪টার দিকে আগুনের সূত্রপাত ঘটে।

স্থানীয়রা জানান, শহরের তিনতলা বিশিষ্ট বড়বাজার মসজিদ মার্কেটের দুই তলায় জাহাঙ্গীর কসমেটিকস স্টোর নামক দোকানের গুদাম ঘরে আগুন লাগে।

তবে কিভাবে আগুন লেগেছে তাৎক্ষণিক তা জানা যায়নি। গুদামে গ্যাস লাইট, লাইটার, বডি স্প্রেসহ বিভিন্ন কসমেটিকস পণ্য ছিল।

জানা গেছে, নিচতলায় নিজের দোকানে বসে সিসি ক্যামেরার ভিডিওতে আগুন দেখে ফায়ার সার্ভিসকে খবর দেন মালিক জাহাঙ্গীর আলম। টের পেয়ে আশেপাশের লোকজন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। পরে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক রফিকুল ইসলাম বলেন, সরু গলি হওয়ায় দূরে গাড়ি রেখে পাইপের মাধ্যমেপানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছিল না। পরে খবর দেওয়া হলে উপজেলা থেকে আরও তিনটি ইউনিট এসে যোগ দেয়। তবে আশেপাশে সহজে পানি না পাওয়া আর সরু গলির সড়কে জায়গা না থাকায় আগুন নিয়ন্ত্রণে অনেক সময় লাগছিল। পরে ছাদ ভেঙে ভেতরে ঢুকে পানি ও গ্যাস দিয়ে প্রায় তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

দোকানী জাহাঙ্গীর বলেন, আগুন লাগার সময় গুদামে কেউ ছিল না। তার দাবি, গুদামে কোটি টাকার বেশি মালামাল ছিল।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত