ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

সুমন হত্যা মামলার মূল আসামি গ্রেপ্তার

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৯:০৯

সুমন হত্যা মামলার মূল আসামি গ্রেপ্তার
মূল হত্যাকারী সফিকুল ইসলাম। ছবি: প্রতিনিধি

দিনাজপুরে সুমন আলী (৩২) হত্যা মামলা মূল হত্যাকারী সফিকুল ইসলামকে (৪৯) ঢাকার হাজারী বাগ রায়ের বাজার থেকে গ্রেপ্তার করেছে কোতয়ালী থানা পুলিশ।

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সুমন আলী হত্যা মামলা মুল আসামি সফিকুল ইসলাম দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার খামার জগন্নাথপুর (ডাঙ্গাপাড়ার) তছলিম উদ্দিনের ছেলে।

এই হত্যা মামলার তদন্ত কর্মকর্তা এসআই নুর আলম জানান, গত ২৯ জানুয়ারি ২০২১ দিনাজপুর সদরের ৩ নং ফাজিলপুর ইউনিয়নের পূর্বপারগাও গ্রামের শ্মাশন ঘাট আত্রাই নদীতে একটি অজ্ঞাত লাশ পাওয়া যায়। পরবর্তীতে বিভিন্ন স্থানে সংবাদ দেয়ার পর পার্বতীপুরের গুলপাড়া নতুন বাজার এলাকার আলী হোসেনের স্ত্রী ফরিদা বেওয়া সুমনের মা নিহত সুমনকে সনাক্ত করে যে এটাই তার ছেলে। সুমনের মা ফরিদা বেওয়া বাদী হয়ে অজ্ঞাত আসামির বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ কর্মকর্তা নুর আলম আরো জানান, পুলিশ আধুনিক প্রযুক্তি ব্যবহার করে এই হত্যার মুল হত্যাকারী সফিকুল ইসলামকে গত ২৩ ফেব্রুয়ারি ঢাকার হাজারী বাগ উপজেলার ধীন রায়ের বাজারের বস্তিতে অভিযান চালিয়ে সফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

হত্যাকারী সফিকুল ইসলাম ১৬৪ ধারায় হত্যার সরাসরি হত্যা করেছে বলে স্বীকারোক্তি মূলক জবাব বন্দি প্রদান করেছে বলে তদন্ত কর্মকর্তা আরো বলেন, সফিকুলের দ্বিতীয় স্ত্রীর সাথে পরকীয়া জড়িয়ে যান সুমন। একাধিকবার সুমনকে নিষেধ করার পরও সুমন সফিকুলের দ্বিতীয় স্ত্রীর সাথে অবৈধভাবে মেলামেশা করে। এই জেদ থেকেই তাকে হত্যা করা হয়েছে বলেও সফিকুল স্বীকার করেছে।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি তদন্ত আসাদুজ্জামান সুমন হত্যার মুল আসামি সফিকুল ইসলামকে গ্রেপ্তার ও আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানোর সংবাদ নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত