ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪১ মিনিট আগে
শিরোনাম

মাদকের জেরে হাসান হত্যাকাণ্ড, আসামি গ্রেপ্তার

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৪১

মাদকের জেরে হাসান হত্যাকাণ্ড, আসামি গ্রেপ্তার
ছবি- প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে হাসান (১৯) হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে জেলা গোয়েন্দা পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে অভিযুক্ত আসামিকেও গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় গোয়েন্দা পুলিশ। এর আগে গত ১৯ ফেব্রুয়ারি গলাকাটা অবস্থায় হাসানের মরদেহ উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, গৌরীপুর উপজেলার লক্ষীপুর গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হলে তার পালক মা মমতা বেগম বাদী হয়ে গৌরীপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকে হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধান এবং হত্যাকারীকে খুঁজে বের করতে অভিযানে নামে গোয়েন্দা পুলিশ।

এরপর বুধবার দুপুরে অভিযুক্ত আসামি বিপুল হাসানকে (২২) ঢাকার মিরপুরের পল্লবী এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। সে গৌরীপুরের লক্ষীপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অতিরিক্ত মাদক গ্রহণের এক পর্যায়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডার জেরে ছুড়িকাঘাতে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশকে জানায় বিপুল। পরে বৃহস্পতিবার দুপুরে তাকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হয়। পরে ৪ নং আমলি আদালতের বিচারক কে এম রওশন জাহান এর কাছে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বিপুল।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত